সিনেমায় নাম লেখালেন ভারতীয় ক্রিকেট তারকা ইরফান পাঠান

আমাদের নিকলী ডেস্ক ।।

ক্যারিয়ারের অন্য এক নতুন ইনিংস শুরু করতে চলেছেন ভারতীয় ক্রিকেট তারকা ইরফান পাঠান। আরেকটু পরিষ্কার করে বললে, একেবারে নতুন ভূমিকায় আত্মপ্রকাশ করতে চলেছেন ভারতীয় এই ক্রিকেট তারকা। তবে এবার আর ময়দানে নয়, বরং বাঁ হাতি এই বোলারকে দেখা যাবে শুটিং ফ্লোরে। ক্যামেরার সামনে পুরোদস্তুর অভিনেতা হিসেবে। অতএব, ভারতীয় ক্রিকেটদুনিয়ার অন্যতম জনপ্রিয় বোলার এবার ক্যামেরার সামনে চ্যালেঞ্জ নিতে প্রস্তুত।

কোন ছবিতে অভিনয় করতে দেখা যাবে ইরফান পাঠানকে? না, বলিউডি কোনও ছবিতে নয়, বরং দক্ষিণী ইন্ডাস্ট্রিতেই ইরফানের অভিনয়জীবনের শিকে ছিঁড়তে চলেছে। ছবির নাম “বিক্রম ৫৮”। পরিচালনা করবেন জনপ্রিয় পরিচালক অজয় জ্ঞানামুথু। যিনি এর আগে ডেমন্ত কলোনি, ইমাইকা নদিগালের মতো একাধিক সিনেমা পরিচালনা করেছেন। তবে রুপোলি পর্দায় অবতরণ করার সিদ্ধান্ত নিলেও কীরকম চরিত্রে ঠিক দেখা যাবে ইরফানকে, তা কিন্তু খোলাসা করেননি তিনি! যদিও সূত্রের খবর, ভারতীয় এই ক্রিকেট তারকাকে “বিক্রম ৫৮” ছবিতে এক তুর্কী-ভাষী লোকের চরিত্রে দেখা যাবে। তবে সে বিষয়ে আপাতত নিশ্চিত করেননি ইরফান।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও পোস্ট করে ইরফান লিখেছেন, “নতুন উদ্যোগ, নতুন চ্যালেঞ্জের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।” ইরফান অভিনীত দক্ষিণী এই ছবির সংগীত পরিচালনা করবেন এআর রহমান। প্রযোজনায় সেভেন স্করিন স্টুডিও। শোনা গেছে, ছবিতে এক গুরুত্বপূর্ণ চরিত্রেই থাকছেন তিনি। জনপ্রিয় দক্ষিণী অভিনেতা বিক্রমও রয়েছেন। তবে আর কে বা কারা অভিনয় করছেন এই ছবিতে, তা জানা যায়নি। খুব শিগগিরিই শুরু হবে ছবির শুটিং।

প্রসঙ্গত, ২০১২ সালে শেষবার ভারতের জার্সি গায়ে খেলেছিলেন ইরফান পাঠান। টি টোয়েন্টি আন্তর্জাতিক ভারত বনাম দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সেই ম্যাচেই তাঁকে দেখা গিয়েছিল ময়দানে। ক্রিকেটজীবনে ২৪টি আন্তর্জাতিক টি টোয়েন্টি ম্যাচও খেলেন ইরফান।

সূত্র : সংবাদপ্রতিদিন.ইন