ধামইরহাটে উপজেলা ও সরকারি এম.এম. কলেজ ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি ।।

নওগাঁর ধামইরহাটে বাংলাদেশ ছাত্রলীগের উপজেলা ও সরকারি এম.এম. কলেজ শাখার বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসানের সভাপতিত্বে ও সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন নওগাঁ জেলা ছাত্রলীগ সভাপতি সাব্বির রহমান রেজভী।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আ. মালেক, সম্মেলন বক্তা বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুজ্জামান সরকার এমপি, প্রধান বক্তা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমানুজ্জামান সিউল, মহাদেবপুর-বদলগাছী আসনের এমপি সেলিম উদ্দিন তরফদার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি দেলদার হোসেন, ভারপ্রাপ্ত সম্পাদক ওবায়দুল হক সরকার, সহ-সভাপতি নুরুজ্জামান, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মাহমুদুল হাসান, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আকতার হোসেন, ফাহিম ইসলাম রিমন, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মুরাদ মোবারকসহ বিভিন্ন পর্যায়ে আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

দলীয় সূত্র জানায়, উপজেলা ছাত্রলীগে সভাপতি পদে আনন্দ কুমারশীল, আবু সুফিয়ান, মেহেদী হাসান নয়ন, আহসান হাবীব ও আজিজুর রহমান প্রতিদ্বন্দীতা করছেন। উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদে ইমামুল মুক্তাকীন, তরিকুল ইসলাম, গোলাম রব্বানী, কাশ্মির আহমেদ ও আল মামুন প্রতিদ্বন্দ্বিতা করছেন। অপরদিকে সরকারি এম.এম. কলেজ কমিটিতে সভাপতি পদে সুমন হোসেন, মাসুদ রানা ফারুক ও আল-আমিন এবং সাধারণ সম্পাদক পদে আ. রহমান মুকতি, আ. রহিম, আছমাতুন্নাহার, আশিকুর রহমান আশিক, আবু যায়েদ, রাকিব হাসানসহ একাধিক প্রার্থী বিভিন্ন পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

শিক্ষার্থীবৃন্দ ও রাজনৈতিক মহল এবং সুশিল সমাজের নেতৃবৃন্দ সৎ, বর্তমান ছাত্র ও ছাত্র-রাজনীতির সাথে জড়িত, যোগ্য, বিতর্কের ঊর্ধ্বে থাকা প্রার্থীকে ছাত্রলীগের কমিটিতে দেখতে চান।