ধামইরহাটে ফেন্সিডিলসহ ডিবি পুলিশের সোর্স পরিচয়দানকারী লিটনসহ আটক ৩

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি ।।

নওগাঁর ধামইরহাটে ডিবি পুলিশের সোর্স পরিচয়দানকারীসহ ৩ যুবককে আটক করেছে থানা পুলিশ। আটককৃতদের দেহ তল্লাশী করে ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে ধামইরহাট থানায় ৭ নভেম্বর রাতে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে, মামলা নং-১৩।

অভিযোগ বরাত দিয়ে এসআই পিযুষ কান্তি জানান, “৭ নভেম্বর রাত অনুমান ৯ টার দিকে উপজেলার কাটনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নিকট এএসআই সারোয়ার জাহানসহ সঙ্গীয় ফোর্স চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি চালায়। এ সময় দ্রুত গতিতে আসা ১টি মোটরসাইকেল পুলিশ আটক করে তাদের দেহ থেকে ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে এবং ব্যবহৃত ১টি মোটরসাইকেলসহ নওগাঁ সদর থানার সরদার পাড়ার আবু বক্কর সিদ্দিকের ছেলে ও বিভিন্ন স্থানে ডিবি পুলিশের সোর্স পরিচয়দানকারী সবুজ হোসেন লিটন (২০) তেুতুলিয়া গ্রামের আ. রউফের ছেলে ফারহান হোসেন রাশিদ (১৯) ও ধামইরহাট থানার রামচন্দ্রপুর গ্রামের মোতালেব হোসেনের ছেলে নুরনবীকে (১৭) আটক করে পুলিশ।”

আটককৃত সবুজ হোসেন লিটন উপজেলার হযরতপুর, মঙ্গলবাড়ীসহ জেলার বিভিন্ন স্থানে নিজেকে নওগাঁ ডিবি সোর্স পরিচয় দিতো বলে এলাকায় শোরগোল আছে।

ধামইরহাট থানার ওসি জাকিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের ৮ নভেম্বর বিশেষ ক্ষমতা আইনের মামলায় নওগাঁ কোর্টে চালান করা হয়েছে।