মুক্তিযুদ্ধ মঞ্চ পাকুন্দিয়া উপজেলা সভাপতি স্বপ্না

আমাদের নিকলী ডেস্ক ।।

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের কমিটি ঘোষণা করা হয়েছে। জেলা কমিটির সিদ্ধান্ত মোতাবেক আগামী এক বছরের জন্য কমিটির অনুমোদন দেয়া হয়েছে। মুক্তিযুদ্ধ মঞ্চ কিশোরগঞ্জ জেলা কমিটির সভাপতি এনামুল হক বাবু এবং সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বৃহস্পতিবার রাতে এই কমিটির অনুমোদন দেন।

এতে সভাপতি হিসেবে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনুর কন্যা স্বপ্না আক্তার ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন আনিস আহমেদ শিবলী। কমিটির অন্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি মহিবুল্লাহ পিয়াস, সহ-সভাপতি মো. মোখলেছ মারুফ, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক শাহরিয়ার খান বিপ্লব, সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক জনি এবং এমদাদ ইমন।

মুক্তিযুদ্ধ মঞ্চ পাকুন্দিয়া উপজেলার নবনির্বাচিত নেতৃবৃন্দকে আগামী ১ মাসের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করে জেলা কমিটির দফতর সেলে জমা দেয়ার নির্দেশনা দেয়া হয়েছে।

মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি স্বপ্না আক্তার বলেন, মুক্তিযুদ্ধের চেতনা বিশ্বাসী আমি ও আমার পরিবার। নিজের মেধা, যোগ্যতা ও পরিশ্রম দিয়ে আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথ পালনের চেষ্টা করব। মুক্তিযুদ্ধের চেতনা যেন আরও হাজারো বছর স্বমহিমায় এবং স্বগৌরবে বাংলাদেশের মাটিতে অটুট থাকে।

তিনি বলেন, মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস বজায় রাখতে এবং জাতির পিতা শেখ মুজিবুর রহমানের আদর্শে বাংলাদেশ গড়ার লক্ষে এই মুক্তিযুদ্ধ মঞ্চ। মুক্তিযুদ্ধ, মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার প্রজন্মকে এক সুঁতোয় গাঁথা ও মুক্তিযুদ্ধ মঞ্চ এর অন্যতম প্রধান লক্ষ্য।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক শিবলী বলেন, মহান মুক্তিযুদ্ধের সংগঠনের একজন কর্মী হতে পেরে আল্লাহর কাছে লাখ লাখ শুকরিয়া আদায় করছি। দেশকে এবং দেশের মুক্তিযোদ্ধাদের তাদের প্রাপ্ত সম্মান এবং সুযোগ পাইয়ে দিতে জীবন বাজি রেখে হলেও কাজ করে যাব ইনশাআল্লাহ।

সূত্র : যুগান্তর