কটিয়াদী উপজেলা আ’লীগের সভাপতির ইন্তেকাল

নিজস্ব সংবাদদাতা ।।

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. শামসুল আলম গোলাপ মিয়া (৭৬) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার (২১ নভেম্বর) বিকেল পৌনে ৩টার দিকে বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে, বুধবার (২০ নভেম্বর) রাতে তাকে হাসপাতালে নেওয়া হয়। বার্ধক্যজনিত কারণে তিনি দীর্ঘদিন ধরে শারীরিকভাবে অসুস্থ ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, পাঁচ মেয়ে ও আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শুক্রবার (২২ নভেম্বর) বাদ জুমা কটিয়াদী পাইলট হাইস্কুল মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে উপজেলার দড়ি চরিয়াকোণা গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

তিনি ইতোপূর্বে কটিয়াদী সদর ইউনিয়ন পরিষদের তিনবারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। তিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

তার মৃত্যুতে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব আইন উদ্দিন গভীর শোক প্রকাশ করেছেন। এছাড়াও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

Similar Posts

error: Content is protected !!