কুলিয়ারচরে অবৈধ স্ট্যাম্প-সিগারেটসহ ৩ জন আটক

আমাদের নিকলী ডেস্ক ।।

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলায় শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে সিগারেট বাজারজাত করার অভিযোগে তিনজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা। এসময় বিপুল পরিমাণ অবৈধ স্ট্যাম্প ও সিগারেট জব্দ করা হয়। সোমবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এ তথ্য জানান।

এর আগে ভোরে কুলিয়ারচর উপজেলার গাইলকাটা এলাকার মেসার্স হেরিটেজ টোব্যাকো কোম্পানিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন- ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার নরেন্দ্রপুর এলাকার মৃত আবুল হোসেনের ছেলে মো. মাহমুদুল আলম (৩৫), নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার অফিসার্স কলোনির মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মো. ইকবাল হোসেন (৪০) ও বান্দরবান জেলার লামা উপজেলার আজিজনগর এলাকার মৃত নাসির আহম্মদের ছেলে শাহরিয়ার আহম্মেদ (৪৬)।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের সংবাদমাধ্যমকে জানান, র‌্যাবের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার ভোরে কুলিয়ারচর উপজেলার গাইলকাটা এলাকার মেসার্স হেরিটেজ টোব্যাকো কোম্পানিতে অভিযান চালিয়ে ৩ জনকে আটক করা হয়। এসময় ওই কোম্পানির স্টোর থেকে ৬ লাখ ৭৫ হাজার অবৈধ স্ট্যাম্প ও ১ লাখ ৩৯ হাজার ৭৮০ পিস সিগারেট জব্দ করা হয়। আটকদের নামে কুলিয়ারচর থানায় মামলা দায়ের করা হয়েছে।

সূত্র : বাংলানিউজ২৪