পুরুষের ৬টি বিচিত্র আচরণ নারীর চোখে আকর্ষণ বাড়ায় বহুগুণে!

এটা আদিমযুগ থেকেই চলে আসছে যে নারী-পুরুষ উভয়ে উভয়ের প্রতি আকর্ষণবোধ করবে, কাছাকাছি হবে এবং পরস্পরকে ভালোবাসবে। নারীদের যেমন কিছু বিশেষ বিষয় পুরুষদের দারুণ আকর্ষণ করে থাকে, ঠিক তেমনিই পুরুষদেরও এমন কিছু বিশেষ বিশেষ বিষয় রয়েছে যা একজন নারীকে তার প্রতি মুগ্ধ করে তোলে। নারীর চোখে পুরুষটির আকর্ষণ বাড়িয়ে দেয় বহুগুণে। মজার ব্যাপার হলো, সেই কাজগুলোর মাঝে বেশ কয়েকটিই আবার ভালো না। বলা যায় রীতিমত খারাপ!

১. মারামারি করতে জানা
বিষয়টি অনেক হাস্যকর হলেও কথাটি ধ্রুব সত্যি। একটি সাধারণ মারামারির ঘটনা একজন পুরুষকে নারীদের জগতে করে তুলতে পারে নায়ক সমতুল্য। প্রকৃতিগত নিরাপত্তা খোঁজার প্রবণতা থেকেই নারীরা এই বিষয়টির প্রতি বেশ আকর্ষণবোধ করে থাকে। আর এজন্যই আমরা সিনেমাগুলোতে নায়িকাকে ইমপ্রেস করতে নায়কদের মারামারি করতে দেখি। বাস্তব জগতেও এর ব্যতিক্রম কিছু নেই।

২. বাজি ধরা
অধিকাংশ পুরুষই এই কাজটি করতে বেশ পছন্দ করেন। অর্থাৎ তারা যেকোনো বিষয়ে যেকোনো মুহুর্তে বাজি ধরে ফেলেন এবং তা থেকে মজা নিয়ে থাকেন। কিন্তু মজার বিষয় হচ্ছে, অনেক নারীরা পুরুষদের এই বিষয়টিতে মুগ্ধ হন এবং তার প্রতি আকর্ষণবোধ করেন। তাঁদের মনে হয় পুরুষটি চ্যালেঞ্জ নিতে ভালোবাসেন।

৩. হেঁয়ালিপনা
হেঁয়ালিপনা করার স্বভাবটি যে কারও এবং যে কোন সম্পর্কের জন্য অনেক বেশি ক্ষতিকর। পাশাপাশি বিরক্তিকরও। কিন্তু আজব ব্যাপার সেখানেই যে পুরুষদের এই বিষয়টির প্রতিও নারীরা বেশ আকর্ষণবোধ করেন।

৪. নারীদের সাথে সময় কাটানো
এটি পুরুষদের ব্যক্তিত্বকে আরও বেশি আকর্ষনীয় করে তোলে বলে অভিমত দিয়েছেন অনেক নারী। কী সব অদ্ভুত বিষয়ে নারীদের আগ্রহ, তাই না? কিন্তু আসলেই সত্যি যে, যেসব পুরুষরা নারীদের সাথে বেশি সময় কাটান তাদের অধিক মূল্য এই নারী জগতে। আর তাই এদের প্রতি নারীরা আকর্ষণবোধও করেন মাত্রাতিরিক্ত। ঘরকুনো পুরুষ নারীদের পছন্দ নয় মোটেও।

৫. দুষ্টুমি
এমন অনেক পুরুষ আছেন যারা অনেক বেশি মজা করতে পছন্দ করেন এবং সবাইকে হাসিয়ে থাকেন। এই ধরনের দুষ্টুমি করা পুরুষদেরও নারীরা অধিক পরিমাণে পছন্দ করেন এবং তাদের প্রতি আকর্ষণবোধ করেন।

৬. অতিরিক্ত যত্নশীল
পুরুষদের যত্নশীল হতে দেখতে নারীরা বেশ পছন্দ করেন, সেটা যে কারও প্রতি হোক। কিন্তু সমবয়সী কোনো নারীদের ক্ষেত্রে হলে তা হয়ে ওঠে হিতে বিপরীত। নারীরা চায় তার প্রতিও আকাঙ্খিত পুরুষটিও যেন এমন যত্নবান হন। তাই এই ধরনের পুরুষের প্রতিও নারীরা বেশ আকর্ষণ বোধ করে থাকেন।