নিকলীতে চেয়ারম্যানের মামলায় অপর চেয়ারম্যান কারাগারে

খাইরুল মোমেন স্বপন, বিশেষ প্রতিনিধি ।।

কিশোরগঞ্জের নিকলীতে এক ইউপি চেয়ারম্যানের দায়ের করা মামলায় অপর এক ইউপি চেয়ারম্যানকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আনোয়ার হোসেন (৫৫) উপজেলার ১নং সিংপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ভাটিবরাটিয়া গ্রামের মৃত আঃ আজিজের পুত্র।

থানা সূত্র ও মামলার বিবরণে জানা যায়, চেয়ারম্যান আনোয়ারুল হক দীর্ঘদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মিথ্যা তথ্য প্রচার করে আসছেন। তার মতের বিরোধিদের নানা ভীতি প্রদর্শন ও মান্যগণ্য ব্যক্তিদের মানহানিকর স্ট্যাটাস দেন।

এ ঘটনায় নিকলী সদর ইউনিয়নের চেয়ারম্যান ধুপাহাটি গ্রামের কারার শাহরিয়ার আহম্মেদ তুলিপ বাদি হয়ে গত বুধবার রাতে (৮ জানুয়ারি) ইউপি চেয়ারম্যানসহ তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো চারজনকে আসামি করে নিকলী থানায় ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৫ (২৯), (৩১), (৩৫) ধারায় মামলা দায়ের করেন।

একই দিন রাত সাড়ে ১১টায় ঢাকা উত্তরার ৯ নম্বর সেক্টরের ৭ নম্বর রোডের ২৮ নম্বর বাসা থেকে উত্তরা পশ্চিম থানা পুলিশের সহায়তায় তাকে আটক করে নিকলী থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে কিশোরগঞ্জ আদালতে পাঠানো হলে আদালত থাকে কারাগারে পাঠান।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামছুল আলম ছিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পলাতক অন্য আসামিদেরকে গ্রেপ্তারে অভিযান চলছে।

Similar Posts

error: Content is protected !!