ধামইরহাটে আমাইতাড়া-মঙ্গলবাড়ি সড়ক মজবুতকরণ ও সার্ফেসিং কাজের উদ্বোধন

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি ।।

বগুড়া-নওগাঁ-মহাদেবপুর-ধামইরহাট-জয়পুরহাট সড়কে ধামইরহাট উপজেলা সদরের আমাইতাড়া মোড় হতে মঙ্গলবাড়ি পর্যন্ত সড়ক মজবুতকরণসহ সার্ফেসিং কাজের উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকাল সাড়ে ৩টায় নওগাঁর সড়ক ও জনপথ বিভাগের বাস্তবায়নে সাড়ে ১৮ কোটি টাকা ব্যয়ে ১১ কিলোমিটার রাস্তার ও ৯শ’ মিটার ড্রেন নির্মাণ কাজের ফলক উন্মোচনের মাধ্যমে কার্যক্রমের উদ্বোধন করেন জাতীয় সংসদের বিদ্যুৎ জ্বালানী ও খনিজসম্পদ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সদস্য মোঃ শহিদুজ্জামান সরকার এমপি।

এ সময় প্রধান অতিথি এমপি শহীদুজ্জামান সরকার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর জন্ম না হলে এদেশ স্বাধীন হতো না। স্বাধীন না হলে বাংলাদেশ পাকিস্তানের একটি কলোনী হিসেবেই থাকতো। কখনও এদেশ ও জাতির উন্নতি হতো না, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে অনেক দূর এগিয়ে গেছে। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মিত হচ্ছে। মেট্রোরেল, রুপপুর পারমাণবিক কেন্দ্রসহ বেশ কিছু মেগা প্রকল্প বাস্তবায়িত হচ্ছে। এককথায় বাংলাদেশ বর্তমানে উন্নয়নের রোল মডেল। বিশ্বে এখন বাংলাদেশ উন্নয়নের ক্ষেত্রে একটি আলোচিত নাম।

অনুষ্ঠানে সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ হামিদুল হক, ধামইরহাট উপজেলা চেয়ারম্যান মোঃ আজাহার আলী মণ্ডল, উপজেলা নির্বাহী অফিসার গণপতি রায়, উপজেলা আওয়ামী লীগ সভাপতি দেলদার হোসেন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ শহীদুল ইসলাম, ধামইরহাট পৌর মেয়র আমিনুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।