‌নিকলী‌তে তিন এসআই‌কে পি‌টি‌য়ে আসা‌মি ছিনতাই

‌নিজস্ব প্র‌তি‌বেদক ।।

কিশোরগঞ্জের নিকলী উপজেলায় তিন পুলিশ কর্মকর্তাকে পিটিয়ে এক আসামি ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। সোমবার (১০ ফেব্রুয়ারি) ভোরে নিকলী উপজেলা সদরের পূর্বগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

আহত নিকলী থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মাকসুদুল হককে ভাগলপু‌রে জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অপর দুই এসআই শহিদুল্লাহ ও শফিকুল ইসলামকে নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। তবে ছিনিয়ে নেয়া আসামিকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, সোমবার ভোরে আসামি ধরতে নিকলী থানা পুলিশের পাঁচ এসআইসহ পুলিশের একটি দল পূর্বগ্রামের খাঁন বাড়িতে অভিযান চালায়। তখন গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি ছোটন ওরফে ঝোটন ওরফে লিটনকে গ্রেফতার করা হয়। এ সময় বাড়ির লোকজন অস্ত্রশস্ত্র নিয়ে পুলিশের ওপর হামলা চালায়। এতে ধারালো অস্ত্রের আঘাতে এসআই মাকসুদুল হক মাথায় গুরুতর আঘাত পান। এছাড়াও হামলায় আহত হন আরও দুই পুলিশ কর্মকর্তা।

কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. মিজানুর রহমান বলেন, পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনিয়ে নেয়ার ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে।