করোনা সম্পর্কে গণসচেতনতায় ঢাকাস্থ নিকলী ছাত্রপরিষদ

বিশেষ প্রতিনিধি ।।

করোনাভাইরাস সম্পর্কে গণসচেতনতা বৃদ্ধি ও করণীয় বিষয়ে ঢাকাস্থ নিকলী ছাত্রপরিষদ-এর উদ্যোগে রোববার (২৯ মার্চ) উপজেলার বিভিন্ন এলাকায় সাধারণ জনগণের মাঝে লিফলেট, মাস্ক ও জীবাণুনাশক সাবান বিতরণ করা হয়।

সকাল ১১টায় সংগঠনের সভাপতি মাজহারুল ইসলাম উজ্জ্বলের নেতৃত্বে গণসচেতনতায় অংশগ্রহণ করেন সংগঠনের উপদেষ্টামণ্ডলীর সদস্য মেহেদি হাসান হিমেল, আবুল খায়ের উজ্জ্বল, আবু ইমরান রানা, রবিন সাহা তন্ময়, কাউছার আলম, নিয়াদ হাসান রকি, মুশফিকুর রহমান তুষার। এছাড়াও সংগঠনের সিনিয়র সহসভাপতি হাসানুজ্জামান পুটন, সহসভাপতি গরীবে নেওয়াজ, দপ্তর সম্পাদক শাহাদাত হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ বিভিন্ন দল উপদলে বিভক্ত হয়ে কার্যক্রমে অংশ নেন করেন।

ঢাকাস্থ নিকলী ছাত্রপরিষদ-এর কার্যক্রমকে স্বাগত জানিয়েছেন নিকলী উপজেলা পরিষদ চেয়ারম্যান আহসান মোহাম্মদ রুহুল কুদ্দুস ভূইয়া জনি ও উপজেলা নির্বাহী অফিসার সামসুদ্দিন মুন্না। সংগঠনের সভাপতির নেতৃত্বে উপজেলা নির্বাহী অফিসারের অফিস কক্ষে সংগঠনের কার্যক্রম ও মিশন সম্পর্কে জানতে চান। এই অরাজনৈতিক ছাত্রসংগঠনের সফলতা কামনা করেন।

সংগঠনের সভাপতি মাজহারুল ইসলাম উজ্জ্বল জানান, নিকলী আমাদের জন্মস্থান। নিকলীর আলো-বাতাসে আমরা বেড়ে উঠেছি। নিকলী আমাদের জন্য একটি আবেগের নাম। এই দুর্যোগ ও মহামারির সময়ে নিকলীকে সুরক্ষিত রাখতে যে কোন সময়, যে কোন কাজে নিয়োজিত থাকতে নিকলীর ছাত্রসমাজ তথা ঢাকাস্থ নিকলী ছাত্রপরিষদ প্রতিজ্ঞাবদ্ধ।