হেক্সিসল, হ্যান্ড স্যানিটাইজারের দাম বেশি চাওয়ায় আজিজ মেডিসিনকে জরিমানা

আজিজুল হক বিপুল, মহাস্থান (বগুড়া) ।।

বগুড়ার মহাস্থানে হেক্সিসল, হ্যান্ড স্যানিটাইজার কৃত্রিম সংকট সৃষ্টি করে বেশি দাম চাওয়ার কারণে একটি ফার্মেসিকে ১০হাজার টাকা জরিমানা করা হয়েছে। জানা যায়, মঙ্গলবার সকাল আনুমানিক ১১টায় মহাস্থান দণিপাড়া গ্রামের মৃত সোলাইমান হোসেনের পুত্র আব্দুল মালেক মহাস্থান মাজার রোডে অবস্থিত আজিজ মেডিসিন সাপ্লাই নামক ফার্মেসিতে হেক্সিসল (২৫০) মিলি, কিনতে গেলে ওই ফার্মেসি ব্যবসায়ী জালাল বাজার কৃত্রিম সংকট দেখিয়ে তার কাছে ২০০টাকা চাওয়া হয়। যার বাজার মূল্য ১৩০ টাকা।

এরপর বিষয়টি পুলিশ জানতে পেরে ওই ব্যবসায়ীকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে নেওয়া হয়। এ বিষয়ে শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব আলমগীর কবীর এর সাথে কথা বললে তিনি জানান, আজিজ মেডিসিন সাপ্লাই এর মালিক জালাল অতিরিক্ত দামে গ্রাহকের কাছে হেক্সিসল বিক্রি করার অভিযোগে জাতীয় ভোক্তা সংরণ অধিকার আইনে ৪০ধারায় তাকে ১০ হাজার টাকা অর্থদন্ড করা হয়।

ইউএনও আরও জানান, করোনাভাইরাসকে পুঁজি করে যারাই মানুষকে বেকায়দায় ফেলে অর্থ হাতিয়ে নেওয়ার চেষ্টা করবে তাদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। অপরদিকে আইন লঙ্ঘন করে ভাই ভাই ক্লথ স্টোর আফজাল হোসেনের ছেলে শফিকুল ইসলামকে আটক করেন শিবগঞ্জ থানার এসআই গণি শেখ, বিকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট (ভূমি) শিবগঞ্জ, গ্রামীণফোন কাস্টমার কেয়ার সুমাইয়া ইলেকট্রনিক্স খুলে রাখার দায়ে ৫০০/- টাকা জরিমানা করেন।

Similar Posts

error: Content is protected !!