আমাদের নিকলী ডটকম-এর উপহারসামগ্রী বিতরণ

মোঃ হেলাল উদ্দিন, বিশেষ সংবাদদাতা ও
শেখ মোবারক হোসাইন সাদী, বিশেষ সংবাদদাতা ।।

পুরো বিশ্ব ও বাংলাদেশেও করোনা পরিস্থিতিতে দীর্ঘদিনের কর্মহীনতায় মানুষের জীবন যাপন কষ্টসাধ্য হয়ে উঠছে। শহর ছেড়ে চলে গেছেন গ্রামে। বর্তমানে কিশোরগঞ্জের নিকলী উপজেলাসহ পুরো হাওরাঞ্চলে চলছে ধান কাটার মৌসুম। কিন্তু করোনা পরিস্থিতির কারণে কাজেও যেতে পারছেন না মানুষজন। কর্মহীনতায় প্রায় পরিবারেই খাবারের সংকট তৈরি হয়েছে। এই পরিস্থিতিতে সরকারি ও বেসরকারি বিভিন্ন ব্যক্তি-প্রতিষ্ঠানের পাশাপাশি অসহায়, কর্মহীন দরিদ্র মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছে আমাদের নিকলী ডটকম

নিকলী উপজেলাকেন্দ্রিক প্রথম অনলাইন সংবাদমাধ্যম আমাদের নিকলী ডটকম-এর (amadernikli.com) শুভাকাঙ্ক্ষী ও নিজস্ব অর্থায়নে স্থানীয় প্রতিনিধিদের মাধ্যমে যাচাই বাছাই করে গত ১৩ এপ্রিল (সোমবার) থেকে শুরু হয়েছে উপহারসামগ্রী বিতরণ। কার্যক্রমের তৃতীয় পর্যায়ে গতকাল বুধবার (১৫ এপ্রিল) জারইতলা ইউনিয়নের কামালপুর ও দক্ষিণ জাল্লাবাদ গ্রামে কর্মহীন কয়েকটি পরিবারে তুলে দেওয়া হয় উপহারসামগ্রী। পরিবারপ্রতি প্যাকেটে থাকছে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ৫০০ গ্রাম ডাল, ৫০০ গ্রাম সয়াবিন তেল ও ৫০০ গ্রাম লবণ। এ দিন বিভিন্ন কাজে সার্বিক সহযোগিতায় ছিলেন কামালপুর স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ তানজিল হোসেন, সাধারণ সম্পাদক শেখ মোবারক হোসাইন সাদী, মোঃ সালাহ উদ্দীন, বাউল মিজান সরকার, সূর্য কিশোর, মোঃ জুনায়েদ হাসান রাজু, মোকাররম হোসেন, মোঃ রাজনসহ আরো অনেকেই।

উপহারসামগ্রী বিতরণ সম্পর্কে আমাদের নিকলী ডটকম ব্যবস্থাপনা সম্পাদক বলেন, আল্লাহর কাছে এই মহামারি থেকে পরিত্রাণের জন্য সবাই পারস্পরিক দোয়া কামনা করি। বৈশ্বিক এ দূরবস্থায় সুযোগ হলে সবার সাধ্যানুযায়ী হাওরবেষ্টিত নিকলী উপজেলার প্রত্যন্ত অঞ্চলের সুবিধাবঞ্চিত ও কর্মহীনদের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। আমাদের নিকলী ডটকমএর নিজস্ব অর্থায়ন এবং আমাদের শুভাকাঙ্খীদের সহায়তায় এ কার্যক্রম অব্যাহত থাকবে। কর্মহীন ও সমস্যার কথা বলতে পারেন না, এমন কারো জন্যই মূলত আমাদের এই উপহারসামগ্রী।

আপনার আশপাশে কর্মহীন ও লজ্জায় সমস্যার কথা বলতে পারেন না এমন কারো খবর জানা থাকলে আমাদের জানাতে পারেন। আমাদের নিকলী ডটকম-এর স্বেচ্ছাসেবী নিরলস সদস্যগণ বাড়ি বাড়ি পৌছে দিতে সদা প্রস্তুত রয়েছেন। উল্লেখ্য, এই উপহারসামগ্রী প্রদানকালে সম্পূর্ণ গোপনীয়তা বজায় রাখা হবে। কোনো ছবি, ভিডিও এবং গ্রহিতা লজ্জিত হবেন এমন কাজ করা হবে না।

যোগাযোগ করতে পারেন : আমাদের নিকলী ডটকম-এর অফিসিয়াল ফেসবুক পেজের ইনবক্স। ব্যক্তিগত পর্যায়ে ফোনে এবং মেসেঞ্জারে মোহাম্মদ আজমল আহছান-০১৭৫৫৫৩০৯৭৯ (ব্যবস্থাপনা সম্পাদক, আমাদের নিকলী ডটকম); খায়রুল মোমেন স্বপন-০১৭১৪৭০৯০৫০ (বিশেষ প্রতিনিধি); মো. হেলাল উদ্দিন-০১৭৪২০৮৮৯৪৭ (বিশেষ সংবাদদাতা); এস এম শরীফুল ইসলাম-০১৭৩৬৮৪৯৬৮২ (নিজস্ব প্রতিনিধি); শেখ মোবারক হোসাইন সাদী-০১৭১৪৩৭৯০৬৫ (বিশেষ সংবাদদাতা)।

Similar Posts

error: Content is protected !!