নিকলী সদর দামপাড়া কারপাশায় আমাদের নিকলী ডটকম-এর খাদ্যসামগ্রী বিতরণ

বিশেষ প্রতিনিধি ।।

চলমান করোনা পরিস্থিতিতে নিকলী উপজেলার সদর ইউনিয়ন, দামপাড়া ইউনিয়নের বড়কান্দা গ্রাম ও কারপাশা ইউনিয়নের নানশ্রী গ্রামের কয়েকটি হতদরিদ্র ও কর্মহীন পরিবারে খাদসংকটের কথা নিজেদের সূত্র মারফত জানতে পারে “আমাদের নিকলী ডটকম“। নিজস্ব অর্থায়ন ও শুভাকাঙ্ক্ষীদের দেয় সহযোগিতায় বুধবার (২৯ ও ৩০ এপ্রিল) প্রতিনিধিদল খাদ্যসামগ্রী মাথায় করে গ্রামে গ্রামে গিয়ে নির্দিষ্ট পরিবারগুলোর বাড়ি বাড়ি পৌঁছে দিয়ে আসেন।

এলাকার বেশিরভাগ মানুষই কৃষি ও কৃষিশ্রমের উপর নির্ভরশীল। করোনা পরিস্থিতির কারণে কৃষিনির্ভর অসহায় ও দরিদ্র মানুষগুলো বেকার হয়ে পড়েছে। বর্তমানে খুবই দুর্বিষহ জীবনযাপন করছেন। সরকারিভাবে কিছু প্রণোদনা বা ত্রাণ পেলেও তা প্রয়োজনের তুলনায় অপ্রতুল।

আমাদের নিকলী ডটকম“-এর উপহার সামগ্রী বিতরণে প্রতিনিধি দলে ছিলেন- আলমগীর হোসেন ইমরান, গোলাম রাব্বীর রনি, কারার ইমরান মাহাদী নিয়ন। আরো ছিলেন নিকলী সদরে হুমায়ুন খান, আশিক মাহামুদ, বাবুল মিয়া, বড়কান্দায় আবুল কাশেম, নানশ্রীতে এস এম শরীফুল ইসলাম প্রমুখ। উল্লেখ্য, প্রতিনিধিগণ যথাযথ স্বাস্থ্যবিধি মেনে নিরাপদ দূরত্ব বজায় রেখে, রাতে ও সম্পূর্ণ স্বেচ্ছাশ্রমে বিতরণ কাজে অংশগ্রহণ করছেন। “আমাদের নিকলী ডটকম“-এর খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম সাধ্যমতো চলমান থাকবে।

বিশেষ দ্রষ্টব্য : আমাদের নিকলী ডটকম“-এর সম্পাদকীয় নীতিমালা খাদ্যসামগ্রী বিতরণকালে গ্রহিতাদের ছবি/ ভিডিও ধারণ সমর্থন করে না। তবে সামর্থ্যবান অন্যান্য ব্যক্তি, প্রতিষ্ঠান এবং সংগঠনকে উৎসাহ যোগাতে খাদ্যসামগ্রী ও প্রতিনিধিদলের ছবি প্রকাশ করা হলো।