কুলিয়ারচরে বাড়িতেই মারা গেলেন করোনা আক্রান্ত কৃষক

আমাদের নিকলী ডেস্ক ।।

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক কৃষকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়। উপজেলার মাতুয়ারকান্দা গ্রামে তার বাড়ি। গত ১৬ এপ্রিল করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর থেকে হোম কোয়ারেন্টাইনে ছিলেন তিনি। সেখানেই তার মৃত্যু হয়েছে।

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুবাইয়াৎ ফেরদৌসী ও কুলিয়ারচর থানা পুলিশের ওসি আব্দুল হাই তালুকদার ঘটনাস্থলে পৌঁছে মৃতের গোসল ও জানাজার ব্যবস্থা করেন। দুপুর সাড়ে ১২টায় তাকে দাফন করা হয়।

কুলিয়ারচর থানা পুলিশের ওসি আব্দুল হাই তালুকদার বলেন, ওই ব্যক্তির মৃত্যুর খবর পেয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে দাফন করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ওমর খসরু বলেন, ১৬ এপ্রিল ওই কৃষকের করোনাভাইরাস পজিটিভ রিপোর্ট আসে। তারপর তাকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়। বৃহস্পতিবার সকালে শ্বাসকষ্টে তিনি মারা যান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুবাইয়াৎ ফেরদৌসী বলেন, কৃষকের মৃত্যুর খবর শুনে আমি ঘটনাস্থলে পৌঁছে গোসল ও জানাজার ব্যবস্থা করেছি। দুপুর সাড়ে ১২টায় স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।

সূত্র : জাগোনিউজ২৪

Similar Posts

error: Content is protected !!