আলোকিত প্রিয় করগাঁও এফবি গ্রুপের করোনা সচেতনতা কার্যক্রম

বিশেষ প্রতিনিধি ।।

“ধর্ম হোক যার যার, মানবতা হোক সবার অধিকার” এই শ্লোগানকে লক্ষ্য ও উদ্দেশ্য করে কটিয়াদী উপজেলার কৃতি সন্তান মুহাম্মদ রশীদ আহমদ (রাসেল)-এর প্রতিষ্ঠিত ও পরিচালিত “আলোকিত প্রিয় করগাঁও” ফেসবুক গ্রুপ ও পেইজের পক্ষ থেকে সকল এডমিন, মডারেটর ও সদস্যের উদ্যোগে আজ সোমবার (৩ মে) বিকাল ৪টায় করগাঁও ইউপি ও বাজারে জীবাণুনাশক স্প্রে, জনসচেতনতামূলক মাইকিং ও লিফলেট বিতরণ করা হয়।

উপস্থিত ছিলেন ৩নং করগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ শরাফ উদ্দীন লস্কর (পারভেজ), বাট্টা হাওর পুলিশ তদন্ত ইনচার্জ এসআই মোঃ সুমন সরকার, করগাঁও ইউপি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান (তুতন), করগাঁও ইউপি বিএনপি সাধারণ সম্পাদক মোঃ আঃ হাই, করগাঁও ইউপি আওয়ামী লীগ সদস্য আজিজুল হক (মানিক), বীর মুক্তিযোদ্ধা ও সাজনপুর সরকারি প্রাঃ বিদ্যালয়ের শিক্ষক সুধীর চন্দ্র দেবনাথসহ করগাঁও ইউনিয়ন পরিষদ সদস্যরা।

সংগঠনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন আয়োজক এফবি গ্রুপের এডমিন ও কোষাধ্যক্ষ আশরাফুল ইসলাম (রাজন)। এছাড়াও দুঃখী হাবিব, বাচ্চু, ইব্রাহীম, ইকবাল, শুভ্রত, সুদীপ্ত, কবির, রুবেল খান, গৌতম সরকার, বিপুল বনিক, আকরাম, মান্নানসহ আরোও অনেক সহযোগিকর্মী ছিলেন।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আয়োজক সংগঠনের সদস্যদের উদ্দেশ্যে বলেন, তোমাদের এই কার্যক্রম খুব ভালো লেগেছে। তোমরা আগামীতে অবশ্যই আমাকেও তোমাদের বিভিন্ন কাজে সহযোগিতার জন্য আহ্বান করবে। আমি অবশ্যই এগিয়ে আসবো।

সংগঠনের কার্যক্রম সম্পর্কে দিক-নির্দেশক রুবেল নেওয়াজ বলেন, বর্তমান ভয়াবহ করোনা পরিস্থিতিতে আমরা এলাকার জন্য কাজ করতে পেরে ধন্য মনে করছি। দেশ ও জাতিকে আমরা যেন রক্ষা করতে পারি এবং সরকারের আইন মেনে চলতে পারি সে জন্যে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

আয়োজক এফবি গ্রুপ “আলোকিত প্রিয় করগাঁও”-এর লক্ষ্য উদ্দেশ্য সম্পর্কে প্রতিষ্ঠাতা এডমিন ও পরিচালক মুহাম্মদ রশীদ আহমদ (রাসেল) বলেন, আমাদের ভবিষ্যত পরিকল্পনা হলো “সবার উপরে মানুষ সত্য, তাহার উপর নাই”। অতএব, আমরা এই নীতি ও আদর্শকে লালন করে সমাজের অসহায় ও পথশিশুদের নিয়ে কাজ করবো। আমাদের চলার পথে সকলের সহযোগিতা একান্ত কাম্য।

“আলোকিত প্রিয় করগাঁও” গ্রুপের প্রতিষ্ঠাতা এডমিন মুহাম্মদ রশীদ আহমদ (রাসেল)