ধুলদিয়ায় বাড়ি বাড়ি ঈদ উপহার দিচ্ছেন ছাত্রলীগ নেতা বায়েজিদ

নিজস্ব প্রতিনিধি ।।

বিশ্বব্যাপী মহামারী আকারে ছড়িয়ে পড়েছে মরণব্যাধি নভেল করোনাভাইরাস। এর সংক্রমণ রুখতে সারাদেশব্যাপী চলছে লকডাউন। আর এই লকডাউনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছে নিম্নবিত্তের মানুষ। দিনান্তে আয় করা মানুষজন। বিপাকে পড়েছে প্রবাসী পরিবারও। এমতাবস্থায় নিজ উপজেলা কটিয়াদীর গরীব, অসহায় ও নিম্নবিত্ত মানুষের কাছে ঈদ সামগ্রী কিছু উপহার দিয়ে বাড়ি বাড়ি গিয়ে পৌছে দিচ্ছেন সহশ্রাম ধুলদিয়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা এস এম জহিরুল ইসলাম বায়েজিদ।

সহশ্রাম ধুলদিয়া ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে করোনা সংকটে নিজ উদ্যোগে হতদরিদ্র মানুষের মাঝে নিজের পরিবারের ঈদ শপিংয়ের টাকা দিয়ে হতদরিদ্র মানুষের জন্য ঈদ উপহার দিলেন ছাত্রলীগ নেতা এস এম জহিরুল ইসলাম বায়েজিদ। তিনি নওবাড়ীয়া গ্রামের নূরুল ইসলামের ছেলে।

ছাত্রলীগ নেতা বায়েজিদ বলেন, পরবর্তীতে খাদ্য সামগ্রি বিতরণ করবেন এবং ঈদ পর্যন্ত এই উপহার অব্যাহত থাকবে ইন শা আল্লাহ।

তিনি আরো বলেন, মহান আল্লাহর দরবারে শুকরিয়া আলহাদুলিল্লাহ। আমার ক্ষুদ্র প্রয়াস। বর্তমান বৈশ্বিক করোনার সংকটের কারণে হতদরিদ্র মানুষের মাঝে সহশ্রাম ধুলদিয়া ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে আমার নিজ উদ্যোগে ঈদ সামগ্রি উপহার দিয়ে হতদরিদ্র মানুষের মুখে হাসি ফুটানোর ক্ষুদ্র চেষ্টা। মহান আল্লাহ যেন রহমত করেন সবার কাছে দোয়া চাই।