দামপাড়ায় বিএনপি নেতা ইকবালের ত্রাণ বিতরণ

মোঃ হেলাল উদ্দিন, বিশেষ সংবাদদাতা ।।

কিশোরগঞ্জের নিকলী উপজেলায় করোনার মহামারিতে দামপাড়া ইউনিয়নের নয়টি ওয়ার্ডের ১ হাজার হতদরিদ্র মানুষের মাঝে বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য, কিশোরগঞ্জ জেলা বিএনপি সহসভাপতি ও বাজিতপুর উপজেলা বিএনপির আহ্বায়ক শেখ মজিবুর রহমান ইকবালের পক্ষে আজ বুধবার দামপাড়া কারার মাহতাব উদ্দিন উচ্চ বিদ্যালয়ের মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এসব ত্রাণ সামগ্রীর প্রতি প্যাকেটে দেয়া হয় ৭ কেজি চাল, ১ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি ডাল, ১ লিটার সয়াবিন তেল। দামপাড়া ইউনিয়ন বিএনপি সভাপতি আবুল কাশেম মেম্বারের সভাপতিত্বে ত্রাণসামগ্রী বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন উপজেলা বিএনপি সিনিয়র সহসভাপতি ডাঃ কফিল উদ্দিন।

তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন। দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক জিয়া এবং শেখ মজিবুর রহমানের পক্ষ থেকে উপস্থিত নেতাকর্মীদের পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম ঈদ শুভেচ্ছা জানান।

এ সময় উপজেলা ও জেলার বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণসহ উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি যুগ্মসাধারণ সম্পাদক তাপস সাহা অপু, ডাঃ সাইফুল ইসলাম, হাজী হারুন অল কাইয়ুম, বিএনপি নেতা মোঃ আমির উদ্দিন মেম্বার, বিএনপি নেতা ইঞ্জিনিয়ার আলী হোসেন, যুবদল নেতা মোঃ সাইফুল ইসলাম, জেলা যুবদল নেতা সাজ্জাত হোসেন স্বাধীন, শামিম আল মামুন প্রমুখ।