এতিম ও পথশিশুদের ঈদ সামগ্রী দিলেন ধামইরহাটের সাবেক ইউএনও সফিউজ্জামান ভুইয়া

আবু মুছা স্বপন, ধামইরহাট (নওগাঁ) ।।

নওগাঁর ধামইরহাটে এতিম ও পথশিশুদের ঈদ সামগ্রী দিয়েছেন ধামইরহাট উপজেলার সাবেক উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও লক্ষ্মীপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়া। স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ৰমানবসেবা”র সহযোগিতায় ২০ মে সকাল ১০টায় শহীদ মিনার চত্বরে দেশে করোনাভাইরাস পরিস্থিতিতে অসহায় হয়ে পড়া তালিকাভুক্ত ২৮ জন এতিম ও পথশিশুদের মাঝে ধামইরহাটের সাবেক ইউএনও ও লক্ষ্মীপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়ার পক্ষ থেকে লাচ্ছা সেমাই, চিনি, আটা, দুধ, সুজি ও ভোজ্যতেল বিতরণ করা হয়।

এ সময় উপজেলা সমাজসেবা অফিসার সোহেল রানা, সিনিয়র সাংবাদিক নুরুল ইসলাম, উপজেলা প্রেস ক্লাব সভাপতি আবু মুছা স্বপন, সম্পাদক মেহেদী হাসান, সাংবাদিক জাহিদ হাসান, মেহেদী উজ্জল, মানবসেবা সংগঠনের অন্যতম সদস্য আরাফাত হোসেন, মাহফুজ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়াও তিনি তালতলী শিশু সদনেও বিশেষ সহায়তা প্রদান করেন।

এ বিষয়ে ধামইরহাট উপজেলার সাবেক উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও বর্তমানে লক্ষ্মীপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়া জানান, “ধামইরহাট আমার প্রিয় পূর্বের কর্মস্থল। প্রাণঘাতি কোভিড-১৯ সংক্রমণের প্রভাবে গৃহবন্দি মানুষরা সরকারি-বেসরকারি ত্রাণ পেলেও এতিম ও পথশিশুদের কথা বিবেচনায় রেখে তাদের পাশে দাঁড়ানোর জন্য এটি আমার ক্ষুদ্র প্রয়াস মাত্র।