কটিয়াদীর বনগ্রামে গণপিটুনিতে নিহত ১, আটক ২

আমাদের নিকলী ডেস্ক ।।

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় গরু চুরি করতে গিয়ে গণপিটুনিতে রাসেল (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আটক করা হয়েছে আরও দুই যুবককে। বৃহস্পতিবার (২১ মে) দিনগত রাত ২টার দিকে উপজেলার বনগ্রাম ইউনিয়নের পশ্চিমপাড়ার এ ঘটনা ঘটে।

রাসেল কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের জালিয়াপাড়ার রিয়াজ উদ্দিনের ছেলে। আটকরা হলেন- কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের জালিয়াপাড়ার আলাউদ্দিনের ছেলে শাহীন (২২) ও একই ইউনিয়নের নূর ইসলামের ছেলে আনান (৩৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২১ মে) দিনগত রাতে বনগ্রাম পশ্চিমপাড়ার মফিজ নায়েবের ঘর থেকে গরু চুরি করে নিয়ে যাচ্ছিলো কয়েক যুবক। এসময় এলাকাবাসী টের পেয়ে তাদের তাড়া করে। এ খবর পেয়ে শত শত মানুষ ধাওয়া করে গরুসহ তিন যুবককে আটক করে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই রাসেল নামে এক যুবক মারা যায়। এসময় অপর দুই যুবককে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করে।

বিষয়টি নিশ্চিত করে কটিয়াদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল সংবাদমাধ্যমকে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

সূত্র : বাংলানিউজ২৪