ইনজুরিতে লিওনেল মেসি

আমাদের নিকলী ডেস্ক ।।

কয়েকদিন আগেই বার্সেলোনার স্প্যানিশ ডিফেন্ডার জর্ডি আলবা বলেছিলেন, দলের অনুশীলনে লিওনেল মেসির উপস্থিতি পুরো স্কোয়াডেই বাড়তি উদ্যমের সঞ্চার করে। কিন্তু বুধবার সেই উদ্যম অনুপস্থিত ছিল বার্সেলোনার অনুশীলনে।

কেননা দলের সঙ্গে মাঠে অনুশীলন করতে পারেননি মেসি। যতক্ষণই ছিলেন অনুশীলনে, পুরো সময় কাটিয়েছেন জিমের মধ্যেই। মাঠে তার অনুপস্থিতি বেশ বড়সড় প্রভাবই ফেলেছে দলের বাকিদের অনুশীলনে।

আগেরদিন অনুশীলনের সময় ডান পায়ের এডাক্টর মাসলে চোট পেয়েছেন মেসি। ফলে শুধু বুধবারের অনুশীলনই নয়, মেসিকে বাইরে থাকতে হতে পারে আরও বেশ কিছুদিন। মঙ্গলবার এমআরআই রিপোর্টে তার পায়ে হালকা চিড়ও ধরা পড়েছে বলে জানিয়েছে টিভি থ্রি।

বার্সেলোনার পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। তবে এমন ইনজুরির ক্ষেত্রে অন্তত দুই সপ্তাহের বিশ্রামের প্রয়োজন হয়। যার দুইদিন এরই মধ্যে চলে গেছে বলা যায়। কারণ বুধবার অনুশীলন করেননি মেসি আর বৃহস্পতিবার নেই দলের কোন কার্যক্রম।

তবু ইনজুরির মাত্রা হালকা হলেও, মাঠে ফেরার ম্যাচটি নিয়ে শঙ্কা রয়েই গেছে। আগামী ১৩ জুন মায়োর্কার বিপক্ষে করোনা পরবর্তী প্রথম ম্যাচ খেলবে বার্সেলোনা। যার বাকি আর মাত্র ৯ দিন। মেসি এর মধ্যে সুস্থ হয়ে অনুশীলনে যোগ দিতে পারবেন কি না, সেটিই এখন বড় প্রশ্ন।