সাইবার ক্রাইম আইনে ফেঁসে যাচ্ছেন শোয়েব আখতার!

আমাদের নিকলী ডেস্ক ।।

সোশ্যাল মিডিয়ায় তিনি ভীষণ সরব। যখন যে ইস্যু সামনে আসছে, সেটি নিয়েই কথা বলছেন শোয়েব আখতার। আর তার ঠোঁটকাটা স্বভাবের কথা তো সবারই জানা। কাউকে ছাড় দিয়ে কথা বলার মানুষ নন পাকিস্তানের সাবেক এই গতিতারকা।

তবে বেশি বলতে গিয়ে এবার ফেঁসেছেন শোয়েব। পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি) নিয়ে অবমাননাকর মন্তব্য করায় এবার আইনের গ্যাঁড়াকলে পড়তে হলো রাওয়ালপিন্ডি এক্সপ্রেসকে।

শোয়েবের বিরুদ্ধে সাইবার ক্রাইম শাখায় বড় ধরনের অভিযোগ জমা পড়েছে। যার জন্য তাকে জিজ্ঞাসাবাদও করা হয়েছে বলে খবর গণমাধ্যমের।

পিসিবি’র প্রধান নির্বাহী ওয়াসিম খানকে লক্ষ্য করে শোয়েবের সোশ্যাল মিডিয়ায় করা পোস্ট নিয়েই শুরু বিতর্কের। পাকিস্তানের সাবেক এই পেসার ওয়াসিম খানকে নিয়ে যে সব শব্দ ব্যবহার করেছেন, তা সঠিক নয় বলেই প্রতিবাদ করেছেন পিসিবি’র কর্মকর্তারা।

এর আগেও শোয়েব পিসিবির আইনি পরামর্শদাতা তাফাজ্জুল রিজভির বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছিলেন। সবমিলিয়ে এবার হার্ডলাইনে বোর্ড। মামলা এখন চলে গেছে সাইবার ক্রাইমের আওতায়।

গণমাধ্যমের খবর, শোয়েবকে ডেকে নিয়ে এসব ব্যাপারে জিজ্ঞাসাবাদ করেছেন তদন্ত কর্মকর্তারা। এখনও পরের কথা বলা যাচ্ছে না। কে জানে, সামনে কি বিপদে পড়েন ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা এই পেসার।