বাসপ পুরস্কার পেলেন কবি-সাংবাদিক নজরুল ইসলাম সাগর

নিজস্ব প্রতিনিধি ।।

বাসপ পুরস্কার-২০২০ পেলেন “আমাদের নিকলী ডটকম“-এর অষ্টগ্রাম প্রতিনিধি, তরুণ কবি ও সাংবাদিক নজরুল ইসলাম সাগর। তিনি জাতীয় দৈনিক আমাদের সময়-এর অষ্টগ্রাম উপজেলা প্রতিনিধি এবং সাপ্তাহিক শুরুকের চীফ রিপোর্টার হিসেবেও দায়িত্ব পালন করছেন।

গতকাল ঢাকাস্থ বাংলাদেশ শিশু কল্যাণ সংস্থার মিলনায়তনে বাংলাদেশ সংস্কৃতি পরিষদ (বাসপ) কর্তৃক আয়োজিত এক বর্ণাঢ্য অনুষ্ঠানে দেশের বিভিন্ন অঞ্চলের ছয়জনকে এ পুরস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক তথ্য সচিব সৈয়দ মার্গুব মোর্শেদ, বিশেষ অতিথি ছিলেন অধ্যাপক ডাঃ রুহুল আমিন। স্বাগত বক্তব্য রাখেন একুশে পদকপ্রাপ্ত গীতিকার গাজী মাজহারুল আনোয়ার। সভাপতিত্ব করেন বাসপ চেয়ারম্যান কবি রানা হোসেন।

সাংবাদিক নজরুল ইসলাম সাগর তার কাজের স্বীকৃতি হিসেবে এর আগেও বেশ কয়েকটি পুরস্কার পেয়েছেন। এর মধ্যে বিশ্ব ডাক দিবস সম্মাননা স্মারক-২০১৮, মৃত্তিকা পদক-২০১৯, প্রয়াত শিল্পী আব্দুল মান্নান স্মৃতি পদক-২০১৯ উল্লেখযোগ্য।

তরুণ কবি ও সাংবাদিক নজরুল ইসলাম সাগরের পুরস্কার অর্জনে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে নিকলী উপজেলাকেন্দ্রিক প্রথম অনলাইন সংবাদমাধ্যম “আমাদের নিকলী ডটকম” পরিবার। সেই সাথে তার উত্তরোত্তর আরো সাফল্য কামনা করছে।