অষ্টগ্রাম উপজেলা প্রেস ক্লাব আহ্বায়ক কমিটি গঠন

অষ্টগ্রাম (কিশোরগঞ্জ) প্রতিনিধি ।।

কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলা প্রেস ক্লাবের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। আজ বুধবার (১ জুলাই) সকাল ১১টায় এক আলোচনা সভায় এই আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এতে নজরুল ইসলাম সাগরকে আহ্বায়ক, অজিত দত্ত সিনিয়র যুগ্ম আহ্বায়ক, খন্দকার আবু সুফিয়ান যুগ্ম আহ্বায়ক ও তোফায়েল আহমেদ তুষারকে সদস্য সচিব করে নয় সদস্যবিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

আমাদের নিকলী ডটকম” এবং দৈনিক আমাদের সময় পত্রিকার উপজেলা প্রতিনিধি নজরুল ইসলাম সাগরের সভাপতিত্বে ও দৈনিক বাংলাদেশের খবরের উপজেলা প্রতিনিধি তোফায়েল আহমেদের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, দৈনিক মানবজমিন পত্রিকার উপজেলা প্রতিনিধি অজিত দত্ত, দৈনিক আমার সংবাদের উপজেলা প্রতিনিধি খন্দকার আবু সুফিয়ান, সাপ্তাহিক শুরুক পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ আলী রহমান প্রমুখ।

এছাড়া আলোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হন অনলাইন পোর্টাল ভাটির রাণী ডটকমের সম্পাদক মোঃ গোলাম রসূল, নিউজ টুয়েন্টিফোরের কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি টিটু দাস, হাওর এক্সপ্রেস ডটকমের সম্পাদক অ্যাডভোকেট রুহুল আমিন ও স্টাফ রিপোর্টার সোহরাব উদ্দিন প্রমুখ।

আলোচনা সভায় অষ্টগ্রাম উপজেলার সকল গণমাধ্যম কর্মীর স্বতঃস্ফুর্ত অংশগ্রহণের মাধ্যমে ঐক্যবদ্ধ থেকে অষ্টগ্রাম উপজেলা প্রেস ক্লাবের কার্যক্রমকে বেগবান করার লক্ষ্যে একসাথে কাজ করার আহ্বান জানানো হয়। এছাড়া উপজেলার সকল গণমাধ্যম কর্মী একসঙ্গে থেকে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।