লাখাইয়ে মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে যুবলীগের বৃক্ষ রোপন কর্মসূচি উদ্বোধন

মহসিন সাদেক, লাখাই (হবিগঞ্জ) ।।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে লাখাই উপজেলা আওয়ামী যুবলীগের পক্ষ থেকে বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

“গাছ লাগাই জীবন বাঁচাই” এই স্লোগানকে সামনে রেখে বুধবার সকালে লাখাই উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে লাখাই উপজেলা চত্বর থেকে কর্মসুচীর উদ্বোধন করা হয়েছে।

উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও বামৈ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ এনামুল হক মামুনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকরামুল মজিদ চৌধুরী শাকিলের পরিচালনায় বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লাখাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ।

আরো উপস্থিত ছিলেন লাখাই উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মতিন মাস্টার, মুড়িয়াউক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাসুক মিয়া তালুকদার, উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক উজ্জল মিয়া, কৃষ্ণ রায়, জুনাঈদ মিয়া, করাব ইউনিয়ন যুবলীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল মুমিন, লাখাই ইউনিয়ন যুবলীগের সভাপতি দেওয়ান মারুফ হোসেন তালুকদার, মোড়াকরি ইউনিয়ন যুবলীগের সভাপতি বশির আহমেদ, সাধারণ সম্পাদক খোকন আহমেদ প্রমুখ।