ধামইরহাটে ৫ শতাধিক পরিবারে ঈদসামগ্রী দিলেন ইউপি চেয়ারম্যান

আবু মুছা স্বপন, ধামইরহাট (নওগাঁ) ।।

নওগাঁর ধামইরহাটে ইউপি চেয়ারম্যানের উদ্যোগে ৫ শতাধিক পরিবারে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। প্রদান করা হয়েছে সুরক্ষা সামগ্রীও। করোনাভাইরাস পরিস্থিতিতে ও প্রাকৃতিক দুর্যোগে এই যুগোপযোগী কাজটি করেছেন ১নং ধামইরহাট ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান মো. কামরুজ্জামান।

২৭ জুলাই বেলা ১১টায় নিজস্ব উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে ইউনিয়নের সাড়ে ৫শত পরিবারে সেমাই, চিনি, গুড়ো দুধ, বাদাম, কিসমিস ও করোনাভাইরাস থেকে বাঁচতে স্বাস্থ্য সুরক্ষায় ১টি করে সাবান বিতরণ করেন ধামইরহাট ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান। এ সময় প্যানেল চেয়ারম্যান এনামুল হোসেন, ইউপি সদস্য রেহেনা পারভীন, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি রফিকুল আতিক কনক, উপজেলা প্রেস ক্লাব সভাপতি আবু মুছা স্বপন, সাংবাদিক আব্দুল্লাহেল বাকী, অরিন্দম মাহমুদ, মেহেদী হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান বলেন, “মুজিববর্ষ উপলক্ষে ৭দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি ঘোষণা করেছি। প্রতি বাড়িতে গৃহকর্তার চাহিদা মোতাবেক ২ হাজার ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করছি। বৈশ্বিক মহামারীতে ও প্রাকৃতিক দুর্যোগে গত ঈদুল ফিতরের মতো এবারও ধারাবাহিকভাবে অসহায় ও কর্মহীনদের মাঝে ঈদসামগ্রী বিতরণ করে যাচ্ছি।