নিজ ইউনিয়ন শেষে অন্য ইউনিয়ন বনায়নে করছেন ধামইরহাট ইউপি চেয়ারম্যান

আবু মুছা স্বপন, ধামইরহাট (নওগাঁ) ।।

নওগাঁর ধামইরহাটে নিজ ইউনিয়নের বিভিন্ন গ্রামের বাসিন্দা, স্কুল-কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান বনায়ন শেষে পার্শ্ববর্তী ইউনিয়নেও বনায়ন করলেন ধামইরহাট ইউপি চেয়ারম্যান।

৩০ জুলাই দুপুর ১২টায় ১নং ধামইরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান পার্শ্ববর্তী জাহানপুর ইউনিয়ন পরিষদে ১১০টি ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করেন। এ সময় ধামইরহাট ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান জাহানপুর ইউপি চেয়ারম্যান মো. ওসমান আলীকে সাথে নিয়ে জাহানপুর ইউপি কার্যালয়ে বকুল ফুলগাছ ও লটকন ফলগাছ রোপন করেন।

রোপনকালে প্যানেল চেয়ারম্যান এনামুল হক, ইউপি সদস্য জাকারিয়া হোসেন, জাহানপুর ইউপি সদস্য ওবায়দুল হক, মাসুদ রানা, হেলাল উদ্দিন, রুমা পারভীন, সাহারা বানু, শেফালি বেগম, উপজেলা প্রেস ক্লাব সভাপতি আবু মুছা স্বপন, সম্পাদক মেহেদী হাসান, সাংবাদিক পাস্কায়েল হেমরম, আব্দুল্লাহেল বাকী, জাহিদ হাসান, মেহেদী হাসান উজ্জল প্রমুখ উপস্থিত ছিলেন।

দুপুর সাড়ে ১২টায় নিজ ইউনিয়নে ১৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৫টি মাদরাসা, ২টি মাধ্যমিক বিদ্যালয় ও ১টি কলেজ কর্তৃপক্ষের নিকট ১০টি করে ফলদ, বনজ ও ঔষধি চারা বিতরণ করে ইউপি চেয়ারম্যানের ৭দিনব্যাপী ঘোষিত কর্মসূচি সমাপ্ত করেন।