নিকলীতে এসআইকে ছুরি মেরে আসামির পলায়ন

আমাদের নিকলী ডেস্ক ।।

কিশোরগঞ্জের নিকলীতে চুরির মামলার সন্দেহজনক দুই আসামিকে ধরতে গিয়ে হামলায় আহত হয়েছেন নিকলী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুরুল হক। সোমবার (১১ জানুয়ারি) রাত সাড়ে ৮টায় উপজেলা সদরের দরগাহাটিতে এ ঘটনা ঘটে।

ছুরিকাঘাতে আহত উপপরিদর্শক (এসআই) মঞ্জুরুল হককে কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে।

পুলিশ জানায়, সোমবার রাতে নিকলী সদর ইউনিয়নের দরগাহাটি গ্রামে চুরির মামলায় সন্দেহজনক আসামি শাওন (২২) ও শরিফকে (২৪) ধরতে যায় পুলিশ। এ সময় আসামি ও তাদের স্বজনরা পুলিশ সদস্যদের ওপর হামলা চালান। এক পর্যায়ে শাওন এসআই মঞ্জুরুল হককে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

খবর পেয়ে কিশোরগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) তাহমিদ আহম্মেদ চৌধুরী ও বাজিতপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামছুল আলম সিদ্দিকী জানান, এ ঘটনায় শাওন, তার বাবা শাহাবুদ্দিন ও মাকে গ্রেফতার করা করা হয়েছে। এ ব্যাপারে নিকলী থানার এসআই হাবিবুর রহমান বাদী হয়ে মঙ্গলবার (১২ জানুয়ারি) চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও তিনজনকে আসামি করে নিকলী থানায় একটি মামলা করেন।

 

সূত্র : জাগোনিউজ২৪

Similar Posts

error: Content is protected !!