কুলিয়ারচরে নৌকায় আগুন, অভিযোগ বিদ্রোহীর বিরুদ্ধে

কুলিয়ারচর (কিশোরগঞ্জ) সংবাদদাতা ।।
স্থানীয় সরকার (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে কিশোরগঞ্জের কুলিয়ারচরে আওয়ামীলীগ বিদ্রোহী চেয়ারম্যান পদপ্রার্থীর বিরুদ্ধে নৌকায় আগুন দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

উপজেলার ফরিদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ফরিদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহ আলম অভিযোগ করে বলেন, তার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র (আওয়ামীলীগ বিদ্রোহী) চেয়ারম্যান পদপ্রার্থী ফরিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মাসুদুর রহমান মুছা (আনারস প্রতীক) গত ৩ মে বুধবার রাত ১২টার দিকে ইউনিয়নের কয়েকজন নেতাকর্মীসহ ফরিদপুর গ্রামে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ জিল্লুর রহমান জিলনের বাড়িতে ষড়যন্ত্রমূলক গোপন বৈঠক করেন। বৈঠকে টাকা লেনদেনের সংবাদ পেয়ে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থীর কর্মী-সমর্থকরা ঘটনাস্থলে গিয়ে বৈঠক পণ্ড করে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মাসুদুর রহমান মুছার লোকজন ফরিদপুর ইউনিয়ন আবদুল হামিদ উচ্চ বিদ্যালয় সংলগ্ন স্থানে কাপড় ও বাঁশ দিয়ে তৈরি নৌকা প্রতীকে আগুন ধরিয়ে দেয় এবং একটি নির্বাচনী ব্যানার কেটে ফেলে। সংবাদ পেয়ে রাত আড়াইটার দিকে কুলিয়ারচর থানার কর্তব্যরত এসআই মোঃ আবুল হাসেম ঘটনাস্থল পরিদর্শন করেন।

এই ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ দেওয়ান আলী, ফরিদপুর ইউনিয়ন আওয়ামীগের দপ্তর সম্পাদক কবির আহম্মদ, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম শহীদ, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ বকুল মিয়া, সদস্য মোঃ দেলোয়ার হোসেন নৌকায় আগুন দেয়া দুষ্কৃতিকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ জিল্লুর রহমান জিলন তার বাড়িতে বৈঠকের কথা স্বীকার করে বলেন, আমরা আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও আওয়ামীলীগ বিদ্রোহী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীকে মিলিয়ে দেয়ার চেষ্টা করেছিলাম। অভিযোগের কথা অস্বীকার করে আওয়ামীলীগ বিদ্রোহী স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মাসুদুর রহমান মুছা বলেন, আমাকে নির্বাচনে পরাজিত করার জন্য প্রতিপক্ষ আমাকে এই মিথ্যা অপবাদ দিচ্ছে।

Similar Posts

error: Content is protected !!