হোসেনপুরে ৬ ইউনিয়নে আ’লীগের টিকিট পেলেন যারা

হোসেনপুর (কিশোরগঞ্জ) সংবাদদাতা ।।
আগামী ৪ জুন ৬ষ্ঠ ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার ছয় ইউনিয়নের নির্বাচন। এই নির্বাচনে প্রতিটি ইউনিয়নেই আওয়ামীলীগের একাধিক প্রার্থী দলীয় মনোনয়ন চেয়েছিলেন। এতে সিদ্ধান্ত নিতে হিমশিম খেতে হয় দলের নীতিনির্ধারকদের। অবশেষে গত ৭ মে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে দলের হাই কমান্ড উপজেলার ৬ ইউনিয়নের প্রার্থী ঘোষণা করেন।

দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক মনোনীত নৌকা প্রর্তীক নিয়ে ৬ ইউপিতে ভোটযুদ্ধে অংশ নিচ্ছে শাহেদল ইউনিয়নে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক শাহ মাহবুবুল হক, সিদলায় বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব কামরুজ্জামান কাঞ্চন, পুমদি ইউনিয়নে হোসেনপুর ডিগ্রি কলেজের সাবেক ভিপি ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মানিক, জিনারী ইউনিয়নের স্থানীয় আ’লীগের সভাপতি মোঃ আব্দুস সালাম, আড়াইবাড়ীয়া ইউনিয়নে স্বল্পভোটে পরাজিত প্রার্থী ও আ’লীগ নেতা আহাম্মদুল হাকিম জাহিদ ও গোবিন্দপুর ইউনিয়নে আ’লীগ নেতা এডভোকেট মোঃ সাইদুর রহমান। তাদের প্রত্যেককেই দলীয় সভানেত্রী শেখ হাসিনা মনোনয়ন দিয়েছেন বলে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম নুরু মিয়া ও যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান কাঞ্চন নিশ্চিত করেন।

হোসেনপুরের ৬টি ইউনিয়নের মনোনয়নপত্র দাখিলের সর্বশেষ সময় ১০ মে। মনোনয়নপত্র যাচাই-বাছাই ১১-১২ মে, আপিল দাখিল ১৩-১৫ মে, আপিল নিষ্পত্তির সময় ১৬-১৮ মে, মনোনয়ন প্রত্যাহারের শেষ সময় ১৯ মে, প্রতীক বরাদ্দ ২০ মে এবং ভোট গ্রহণ ৪ জুন। এ ধাপের মধ্য দিয়েই শেষ হতে যাচ্ছে সারা দেশের ইউপি নির্বাচন।

Similar Posts

error: Content is protected !!