মেধাবী ছাত্র গিয়াস উদ্দিনের কলেজ ভর্তি সম্পন্ন

gias uddin nikli medhabi

নিজস্ব প্রতিবেদক ।।
২০১৬ সালের এসএসসি পরীক্ষায় নিকলী জি,সি পাইলট স্কুল থেকে বিজ্ঞান বিভাগে জিপিএ-৫ পাওয়া মেধাবী ছাত্র গিয়াস উদ্দিনের কলেজ ভর্তি সম্পন্ন হয়েছে।

আর্থিক দৈন্যতায় যখন তার কলেজে ভর্তি হওয়া প্রায় অনিশ্চিত তখন এ নিয়ে নিকলীভিত্তিক প্রথম অনলাইন নিউজ পোর্টাল আমাদের নিকলী ডটকম এবং জাতীয় দৈনিক নয়া দিগন্ত “অর্থাভাবে আটকে গেছে গিয়াস উদ্দিনের ইঞ্জিনিয়ার হওয়ার স্বপ্ন” শিরোনামে প্রতিবেদন প্রকাশ করে। সেই প্রতিবেদন প্রকাশ হওয়ার পর দেশ-বিদেশের অনেক সুহৃদ ও মহৎ ব্যক্তিরা পাশে দাঁড়ানোর আগ্রহ প্রকাশ করেন।
gias uddin nikli medhabi
প্রাথমিক অবস্থায় তার ভর্তির যাবতীয় দায়িত্ব নেন নিকলীরই এক কৃতি সন্তান এডভোকেট জামিউল হক ফয়সাল। তিনি পেশায় একজন আইনজীবী। জামিউল হক ফয়সাল বাংলাদেশ লিগ্যাল এইড এন্ড সার্ভিসেস ট্রাস্ট-ব্লাস্ট নামে একটি আইন সহায়তা দানকারী সংগঠনের সাথে জড়িত রয়েছেন। বয়সে তরুণ সুপ্রিম কোর্টের এই আইনজীবী এরই মধ্যে সুবিধাবঞ্চিত প্রায় ৪০ জনকে আইন সহায়তা দিয়ে জামিনে মুক্ত করেছেন। আইন সহায়তা ভোগকারী সবাই অর্থাভাবে এবং কিছু না বোঝার কারণে বছরের পর বছর হাজতবাস করছিলেন। আমাদের নিকলী ডটকম-এর পক্ষ থেকে এই বন্ধুকে জানাই অসংখ্য ধন্যবাদ।

এরই প্রেক্ষিতে গত ১৮ জুন এই আইনজীবী তাকে বিকাশ করে ভর্তির টাকা পাঠান। টাকা পেয়ে গিয়াস উদ্দিন সোমবার ১৯ জুন কিশোরগন্জ সরকারি গুরুদয়াল কলেজে বিজ্ঞান বিভাগে ভর্তি হয়। এখন বই কেনা পড়ার অন্যান্য প্রয়োজনীয় খরচ কিভাবে যোগাবে সেই চিন্তায় রয়েছে। আগ্রহী দানশীল ব্যক্তিরা পাশে দাড়ালে বাকি প্রয়োজনটুকুও মিটে যাবে।

Similar Posts

error: Content is protected !!