হাটহাজারীতে পুকুরে ডুবে শিশু শিক্ষার্থীর মৃত্যু

মাহমুদ আল আজাদ, হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি ।।

হাটহাজারীতে পুকুরের পানিতে ডুবে মোহাম্মদ সাঈদ (৬) নামের এক মাদরাসার শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার (৭ সেপ্টেম্বর ২০১৮) সকাল ৯টায় মর্মান্তিক এ ঘটনাটি ঘটে পৌর এলাকার পশ্চিম দেওয়ান নগর রঙ্গীপাড়ায়। নিহত শিশু রঙ্গীপাড়া এলাকার আবদুল লতিফের বাড়ির রুবেল হোসেনের পুত্র ও আলীপুর তালিমুল নুরানি মাদ্রাসায় প্রথম শ্রেণীর ছাত্র।

নিহত শিশুর পিতা রুবেল প্রতিবেদককে জানান, মাদরাসা বন্ধ। তাই বাড়ির ছেলেদের সাথে সকালে খেলতে বের হয়। সকাল ৯টার দিকে বাড়ি থেকে দেড়শ’ গজ দূরত্বে একটি পুকুরে সবার অগোচরে পড়ে ডুবে যায়। কিন্তু কেউ সে বিষয়টা টের পাইনি। হঠাৎ প্রায় বিশ মিনিট পর পুকুরে ভাসমান অবস্থায় দেখতে পেলে আমাদের খবর দিলে দ্রুত পুকুর থেকে উদ্ধার করে হাটহাজারী সদর আলিফ হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আমার ছেলেকে মৃত ঘোষণা করেন।

এদিকে পুত্র হারানোর শোকে রুবেলের স্ত্রী শারমিন আকতার কাতর হয়ে আছেন। কান্নাজড়িত অবস্থায় সে বারবার মূর্ছা যাচ্ছেন। খরব পেয়ে শিশুটিকে দেখতে ছুটে আসছেন তার অত্মীয়-স্বজন। পুরো এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। আকাশ বাতাস হয়ে উঠেছে ভারী। এক বেদনাদায়ক দৃশ্যের অবতারণা ঘটে।

রুবেলের সংসারে এক পুত্র ও এক কন্যা সন্তানের মধ্যে নিহত সাঈদ বড়। রুবেল জীবিকা নির্বাহের জন্য হাটহাজারী বাসস্টেশন এলাকায় একটি হোটেলে চাকরি করেন। রুবেলের বাড়ি নোয়াখালী। দীর্ঘদিন ধরে শশুর বাড়ি এলাকায় রঙ্গীপাড়া ভাড়া বাসায় বসবাস করে আসছেন।

Similar Posts

error: Content is protected !!