ধামইরহাটে দুই শিশুকে ধর্ষণ চেষ্টা, আটক ২

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি ।।

নওগাঁর ধামইরহাটে দুই শিশুকে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটেছে। থানা পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত দুইজনকে আটক করে থানায় নিয়ে আসে। এ বিষয়ে ২৫ এপ্রিল ধামইরহাট থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ১৯ ও ২০।

অভিযোগের বরাত দিয়ে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ জাকিরুল ইসলাম জানান, ২৪ এপ্রিল উপজেলার খেলনা ইউনিয়নের গুন দেশাহার গ্রামের স্কুলপড়ুয়া মেয়ে বিকেল বেলায় লুকোচুরি খেলছিল। এমন সময় ভিকটিম প্রতিবেশী নতিফর রহমানের ছেলে নজরুল ইসলামের (৩৫) গোয়াল ঘরে গেলে নজরুল ইসলাম তাকে জাপটে ধরে ধর্ষণের চেষ্টা করে।

এ সময় ভিকটিম চিৎকার করলে তার জামা-কাপড় ছেঁড়া অবস্থায় স্থানীয়রা উদ্ধার ও নরপশু নজরুল ইসলামকে আটক করে থানায় নিয়ে আসে। এ বিষয়ে ভিকটিমের মা রাবেয়া বেগম বাদী হয়ে ধামইরহাট থানায় একটি মামলা দায়ের করেন।

অপরদিকে উপজেলার রুপনারায়ণপুর গ্রামের অপর এক স্কুলপড়ুয়া মেয়ে ২০ এপ্রিল বিকেল বেলায় দুধ বিক্রি করে সন্ধ্যার আগে বাড়ি ফিরছিল। এমন সময় পবন মেম্বারের পুকুর পাড়ে প্রথমে মেয়েটিকে কৌশলে আটক করে এবং পরে করলা ক্ষেতে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। মেয়েটি ধস্তাধস্তি করে কৌশলে পালিয়ে আসলে পরিবারের লোকজনকে জানালে তাকে স্থানীয় হাসপাতালে নেয়া হয়। পরে ২৫ এপ্রিল থানায় ভিকটিমের পিতা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

Similar Posts

error: Content is protected !!