নিকলী জিসি পাইলট মডেল স্কুলের ভবন নির্মাণ শেষেই ফাটল

সংবাদদাতা ।।
নিকলী জি সি পাইলট মডেল স্কুলের নতুন নির্মিত চারতলাবিশিষ্ট ভবনের ছাদ থেকে পানি অপসারণ পাইপ ফেটে বহিঃস্থ অংশে দক্ষিণ-পশ্চিম অংশ ফেটে গেছে। ২২ আগস্ট শনিবার ফাটল দেখা দেয়। মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদ ২০১৩ সালের ২৪শে অক্টোবর ভবনটির নির্মাণ কাজের উদ্বোধন করেন।
ফাটলের খবর পেয়ে ২৩ আগস্ট রোববার ভবনটি পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মাহবুবুল আলম। ২৪ আগস্ট সোমবার সাড়ে এগারটায় আরো একবার পরিদর্শন করেন কিশোরগন্জ জেলা নির্বাহী প্রকৌশলী তাজিরুল ইসলাম, সহকারী প্রকৌশলী আহসান উল্লাহ ও ভবনটির নির্মাণকারী ঠিকাদারী প্রতিষ্ঠান মের্সাস শিপলু ট্রেডার্স। এ সময় নির্বাহী প্রকৌশলী তাজিরুল ইসলাম শিপলু ট্রেডার্সকে বলেন, ভবনের ফেটে যাওয়া অংশ ভেঙ্গে পুন:নির্মাণ করে দিতে। তিনি আরো জানান, ছাদ থেকে অতিরিক্ত পানি অপসারনের চাপে পাইপ ভেঙ্গে যায় এবং ভবনের দক্ষিণ-পশ্চিম অংশ ফেটে যায়। তবে এতে মূল বিল্ডিংয়ের কোনো ক্ষতি হবে না।

fata_ongso
উল্লেখ্য, প্রতি উপজেলায় ১টি করে মডেল স্কুল প্রকল্প গ্রহণ করলে এর আওতাধীন নিকলী জিসি পাইলট স্কুল প্রকল্পের ৪তলাবিশিষ্ট একটি ভবন বরাদ্দ পায়।
কিশোরগন্জের ঠিকাদারী প্রতিষ্ঠান শিপলু ট্রেডার্স এর নির্মাণ কাজ পায়। এটির ব্যয় ধরা হয় ১ কোটি ২৩ লক্ষ ৭শত টাকা। আর নির্মাণ কাজের সময়সীমা ৫৪০দিন। নিকলী জি,সি পাইলট মডেল স্কুলের প্রধান শিক্ষক কারার আবদুর রশীদ জানান, ভবনটির কাজ এখনো কিছু বাকি রয়েছে। বাকি কাজ সম্পন্ন হলে আমাদের কাছে হস্তান্তর করা হবে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!