হাটহাজারীতে নকল পণ্যের গুদামে ইউএনও’র অভিযান, ২২ প্রকার পণ্য জব্দ

মাহমুদ আল আজাদ, হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি ।।

হাটহাজারী উপজেলা মির্জাপুরের শ্রী শ্রী ব্রজধাম মন্দিরের উত্তরে বালুরটাল নামক এলাকায় ছোট্ট বেড়ার ঘরে তৈরি করা হচ্ছে বিভিন্ন কোম্পানির নামের লোগো নকল করে উৎপাদন করা বিপুল পরিমাণের পণ্য জব্দ করেছেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ রুহুল আমীন। মঙ্গলবার (১৪ মে ২০১৯) দুপুরে এ অভিযান চালানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ নিয়াজ মোর্শেদ, প্রেসক্লাবের সভাপতি কেশব কুমার বড়ুয়া, মডেল থানার পুলিশসহ ধলই ইউনিয়ন পরিষদের গ্রাম্য পুলিশসহ অনেকেই।

অভিযানে যেসব পণ্য জব্দ করা হয়েছে-
জয়া রাঁধুনি সরিষার তেল, হালিম, পায়েস, সিলন চা পাতার লোগো দিয়ে নকল করা সেভরণ চা পাতা, মির্জাপুর চা পাতার নাম একইভাবে নকল করে মিয়াজীপুর চা পাতা, ওয়ান স্টার চা পাতা, জেম ও নিমের দাঁতের মাজন, ব্ল্যাক টাইগার শ্রীমপ মরিছের গুড়া, ক্রাউন ফার্ম কোম্পানির নামে ফ্রেস ওয়াটার কিং প্রাউন্স মসলার গুড়া, আনডু কোম্পানির গুড়া মসলা ও মরিচ, প্যাকেটজাত করা হচ্ছে বিভিন্ন কোম্পানির স্টিকার দিয়ে সুপার স্টার কোম্পানির বাল্ব, নুড়ুলস, বাঘাবাড়ির ঘি, অলটাইম কলম, টাকীয়া ট্যাংসহ ২২ প্রকার আইটেমের পণ্য।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ রুহুল আমীন জানান, ছোট্ট একটা ঘরে দেশি-বিদেশি ২২ আইটেমের পণ্য উৎপাদন প্যাকেজিং করা হচ্ছে এমন খবর পেয়ে অভিযান চালিয়ে প্রচুর পরিমাণে পণ্য জব্দ করা হয়েছে। অভিযান অব্যাহত থাকবে।

Similar Posts

error: Content is protected !!