দুবাই প্রবাসী তানজিলের লাশ পৌছবে বুধবার, জানাজা রাতে

বিশেষ প্রতিনিধি ।।

নিকলী উপজেলা সদরের পূর্বগ্রামের মৃত আব্দুল হামিদের (ডিলার) ছেলে দুবাই প্রবাসী মো. তানজিল হোসেন গত ৭ এপ্রিল (মঙ্গলবার) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৪৭। তিনি স্ত্রী, দুই মেয়ে, এক ছেলেসহ মা, ভাই-বোন রেখে গেছেন।

তানজিল হোসেন গত ১০-১১ বছর যাবত কর্মসূত্রে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে অবস্থান করছিলেন। গত ৪ এপ্রিল স্ট্রোকে আক্রান্ত হয়ে তিনি স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭ এপ্রিল মারা যান।

এক মাসেরও বেশি সময় ধরে নানান আইনি প্রক্রিয়া শেষে বুধবার (১৩ মে) তানজিল হোসেনের লাশ ঢাকায় এসে পৌছবে। সেখান থেকে সরাসরি নিয়ে যাওয়া হবে নিজ বাড়ি নিকলীতে। একই দিনগত রাত সাড়ে ৯টায় মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে নিকলী কেন্দ্রীয় ঈদগাহ মাঠে।

মরহুমের ছোট ভাই মনজিল হোসেন জানান, বিমানের সিডিউল জটিলতায় পড়লে জানাজার সময় পেছানো হলে পরবর্তীতে জানানো হবে। জানাজায় উপস্থিত হয়ে দোয়ায় সামিল হওয়ার জন্যও তিনি সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন। জানাজা শেষে তাকে দরগাহবাড়ি গোরস্তানে দাফন করা হবে।

উল্লেখ্য, মরহুম তানজিল হোসেনের বড় মেয়ে নিকলী মুক্তিযোদ্ধা আদর্শ সরকারি কলেজের একাদশ শ্রেণিতে পড়ে, একমাত্র ছেলে অষ্টম শ্রেণিতে এবং ছোট মেয়ে দ্বিতীয় শ্রেণিতে পড়ছে।

Similar Posts

error: Content is protected !!