নিকলীতে উৎসবমুখর বিজয় দিবস পালিত

bijoy dibas nikli

bijoy dibas nikli

নিজস্ব প্রতিনিধি ।।

রাত ১২টা ১ মিনিটে ৩১ তোপধ্বণির পরেই শহীদবেদীতে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে সারা দেশের মতো নিকলীতে ১৬ ডিসেম্বর ২০১৬ মহান বিজয় দিবস উদযাপনের আনুষ্ঠানিকতা শুরু হয়। সূর্যোদয়ের সাথে সাথে নিকলী উপজেলা পরিষদের চেয়ারম্যান কারার সাইফুল ইসলাম নিকলী জিসি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করার পর মুক্তিযোদ্ধা, পুলিশ, আনসার ও ভিডিপি, স্কাউটস, গার্লস গাইড সদস্যরা তাকে কুচকাওয়াজের মাধ্যমে অভিবাদন জানায়।
bijoy dibas nikli
বেলা সাড়ে ১১টায় নিকলীস্থ জেলা পরিষদ অডিটরিয়াম কাম কমিউনিটি কেন্দ্রে উপজেলার মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা শেষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
bijoy dibas nikli
বাদ জোহর উপজেলার সব মসজিদে বিশেষ দোয়া, মন্দিরে অনুষ্ঠিত হয় বিশেষ প্রার্থনা। স্থানীয় হাসপাতালে রোগিদের উন্নতমানের খাবার পরিবেশন, প্রীতি ফুটবল ও হাডুডু খেলা শেষে অনুষ্ঠিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদানের মধ্য দিয়ে শেষ হয় দিবসটি উদযাপনের সকল আনুষ্ঠানিকতা।
bijoy dibas nikli
উল্লেখ্য, নিকলী উপজেলা বিএনপি ও আওয়ামীলীগের প্রভাত ফেরী ছিলো চোখে পড়ার মতো। দীর্ঘদিন দলটির উপজেলা পর্যায়ে আভ্যন্তরীণ নানা ঘাত প্রতিঘাতের পর বিএনপির প্রভাত ফেরীতে বিপুলসংখ্যক কর্মী সমর্থকদের অংশগ্রহণ স্থানীয় জনমনে দলটির ইতিবাচক আলোচনার জন্ম দেয়।

bijoy dibas nikli

bijoy dibas nikli

bijoy-dibas-nikli6

ছবি সংগ্রহ : হারুন আল কাইয়ুমকারার শরীফ-এর এফবি টাইমলাইন

Similar Posts

error: Content is protected !!