হাটহাজারীতে অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধার

মাহমুদ আল আজাদ, হাটহাজারী প্রতিনিধি ।।

চট্টগ্রামের হাটহাজারীতে অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। শনিবার (২ জুন ২০১৮) বিকেল ৫টার দিকে হাটহাজারী মহাসড়কের এগার মাইল পশ্চিম দেওয়ান নগর শাহ জালাল পাড়া জামে মসজিদের সামনে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে সাথে লাগোয়া পুকর থেকে অজ্ঞাতনামা যুবকের লাশটি উদ্ধার করে। অজ্ঞাতনামা যুবকের বয়স ২৬ বলে ধারণা করা হচ্ছে। তবে এখনো পর্যন্ত লাশের কোনো পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশের এসআই হালিম প্রতিবেদককে জানান, শনিবার বিকেলে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সাথে লাগোয়া পুকুর থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়। উদ্ধারের সময় লাশের গায়ে একটি সবুজ রংয়ের প্যান্ট ও সবুজ রঙের একটি গেঞ্জি পরিহিত ছিল। লাশের শরীরে আঘাতের বা অন্য কিছুর চিহ্ন পাওয়া যায়নি।

উদ্ধারের সময় থানার মিডিয়া উইং তৌহিদুল ইসলাম, অপারেশন শামীম ও (ওসি) তদন্ত কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এদিকে লাশ উদ্ধারের খবর পেয়ে ছুটে এসে ঘটনাস্থলে উৎসুক জনতা ভীড় জমায়। এরকম পবিত্র রমজান মাসে সড়কের পাশে লাশ দেখে অনেকেই মর্মাহত হয়েছেন।

থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, বিকেলে একটি পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি চমেক মর্গে প্রেরণ করা হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা তা এখনো বলা যাচ্ছে না। ময়নাতদন্তের রিপোর্ট পেলে জানা যাবে। এখনো লাশের কোন পরিচয় মেলেনি বলেও তিনি জানান।

Similar Posts

error: Content is protected !!