নিকলীতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্ব্যবহারের লিখিত অভিযোগ

আমাদের নিকলী ডেস্ক ।।

কিশোরগঞ্জের নিকলী উপজেলার ছাতিরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে সনদপত্র ও প্রত্যয়নপত্র না দেওয়ার অভিযোগ এনে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেছেন একই ইউনিয়নের ছাতিরচর গ্রামের বাসিন্দা মো. জহিরুল ইসলামের ছেলে মো. নিজামুল ইসলাম।

অভিযোগে জানা গেছে, গত মঙ্গলবার (২৩ অক্টোবর ২০১৮) সনদপত্র ও প্রত্যয়নপত্রের জন্য গেলে চেয়ারম্যান মো. জামাল উদ্দিন সনদপত্র ও প্রত্যয়নপত্র দেওয়া যাবে না বলে দুর্ব্যবহার করে নিজামুলকে তাড়িয়ে দেন। এ ব্যাপারে প্রতিকার চেয়ে পর দিন বুধবার নিকলী উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেন মো. নিজামুল ইসলাম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইয়াহ্ ইয়া খাঁন অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত করে এর সত্যতা পাওয়া গেলে তদন্ত রির্পোটসহ ব্যবস্থা নেওয়ার জন্য জেলা প্রসাশক বরাবর পাঠানো হবে।

যোগাযোগ করা হলে ছাতিরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জামাল উদ্দিন বলেন, সনদপত্র ও প্রত্যয়নপত্র দেওয়ার জন্য আমি তাকে না বলিনি। আমি তাকে বলেছি তোমার ব্যবসার নাম কী? কোন ধরনের ব্যবসা করবা তার নাম ও রেজিঃ নম্বর নাই। এসব না থাকায় আমি তাকে সনদপত্র ও প্রত্যয়নপত্র দেইনি। তার সাথে আমি খারাপ আচরণ করিনি।

সূত্র : ওয়ান নিউজ ২৪, ২৫ অক্টোবর ২০১৮

Similar Posts

error: Content is protected !!