তাড়াইল উপজেলা আওয়ামী লীগ সভাপতির ছেলে ইয়াবাসহ আটক

হুমায়ুন কবির, তাড়াইল প্রতিনিধি ।।

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. আজিজুল হক ভূঞা মোতাহারের ছেলে মাদক ব্যবসায়ী মো. ফখরুল আলম মুক্তারকে (৩২) ৪৭০ পিস ইয়াবাসহ বৃহস্পতিবার (১৮ এপ্রিল ২০১৯) রাত ১১টা ১০ মিনিটের দিকে তাড়াইল উপজেলার তালজাঙ্গা এলাকা থেকে আটক করেছে র‌্যাব।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প-এর কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার, বিএন এম শোভন খানের নেতৃত্বে একটি আভিযানিক দল তাকে আটক করে। ফখরুল তাড়াইলের চিহ্নিত মাদক ব্যবসায়ী।

লে. কমান্ডার, বিএন এম শোভন খান জানান, মাদক নির্মূলের ক্ষেত্রে কিশোরগঞ্জ র‌্যাব নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, হত্যা, নারী নির্যাতন ও ধর্ষণসহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকাণ্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে কাজ করে যাচ্ছে; যা দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে।

ইয়াবাসহ আটক হওয়া মো. ফখরুল আলম মুক্তার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদেও সে মাদক কেনাবেচার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

এই ঘটনায় তার বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাড়াইল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও লে. কমান্ডার, বিএন এম শোভন খান জানিয়েছেন।

Similar Posts

error: Content is protected !!