পুলিশী বাঁধায় না’গঞ্জ মহানগর বিএনপির সমাবেশ পণ্ড

নারায়ণগঞ্জ প্রতিনিধি ।।

পুলিশের বাধায় পণ্ড হলো নারায়ণগঞ্জ মহানগর বিএনপির প্রতিবাদ সমাবেশ। সারা দেশের মতো দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীর মুক্তি দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে প্রতিবাদ সমাবেশের ঘোষণা করেন মহানগর বিএনপি। শনিবার (৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় সংগঠনের সাধারণ সম্পাদক এটিএম কামাল, সহ-সভাপতি এডভোকেট জাকির হোসেন, ফখরুল ইসলাম মজনু, সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, এডভোকেট আবু আল ইউসুফ খান টিপুসহ দলীয় নেতাকর্মীরা প্রেসক্লাব চত্বরে এলে প্রশাসন তাদের বাঁধা প্রদান করেন। এসময় উপস্থিত নেতাকর্মীদেরকে প্রশাসন কর্তৃক নির্দেশ প্রদান করেন প্রেসক্লাবের পিছনে তাদের কর্মসূচি পালন করতে।

এ সময় মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল বলেন, নারায়ণগঞ্জের সকল রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলো প্রেসক্লাব চত্বরের যেখানে তাদের কর্মসূচি পালন করে থাকে আমরা সেখানেই করবো। আর এটা আমাদের গণতান্ত্রিক ও সাংবিধানিক অধিকার। প্রশাসনের কর্মকর্তারা আমাদেরকে গলিতে কর্মসূচি পালন করার নির্দেশ প্রদান করেছে যা আমাদের জন্য অসম্মানজনক। প্রেসক্লাব চত্বর এটি মুক্তাঙ্গন; এখানে সকলের সমান অধিকার রয়েছে। কিন্তু বিএনপির ক্ষেত্রে কেন উল্টো হবে এটা মিডিয়ার মাধ্যমে জাতির কাছে আমাদের প্রশ্ন। আমরা কর্মসূচি সকল রাজনৈতিক দলের মতো প্রেসক্লাব প্রাঙ্গনের যথাস্থানে করতে চাই, গলিতে করে দলীয় কর্মসূচিকে হাস্যকর করতে চাই না।

এ সময় আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপি নেতা এডভোকেট রফিক আহম্মেদ, এডভোকেট রিয়াজুল ইসলাম আজাদ, এডভোকেট শহীদ সারোয়ার, এডভোকেট সুমন মোহাম্মদ মামুন মাহমুদ, ফারুক শেখ, শওকত আলী লিটন, ফেরদৌসুর রহমান, আল-আরিফ, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা শাহ-রিয়ার চৌধুরী ইমন, মাকিদ মোস্তাকিম শিপলুসহ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন বিএনপি এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এটিএম কামাল প্রতিবাদ সমাবেশ করতে না দেয়ায় তীব্র প্রতিবাদ জানান, সেই সাথে উপস্থিত নেতাকর্মী ও গণমাধ্যমের সকলকে ধন্যবাদ জানিয়ে কর্মসূচির সমাপ্তি ঘোষণা করেন।

Similar Posts

error: Content is protected !!