ভারতে পৌছেছেন সাঁতারু মিঠু

সংবাদদাতা ।।
সাঁতারু শফিকুল ইসলাম মিঠু ভারতে পৌছেছেন। ভারতের আসাম, গোহাটি, শিলংয়ে অনুষ্ঠিত দক্ষিণ এশিয়ার বৃহৎ খেলার আসর এসএ গেমসে অংশগ্রহণ করবেন। ৩ ফেব্রুয়ারি বুধবার সকাল ১১টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানযোগে ভারতের গোহাটিতে পৌছেন। সাথে ছিলেন গেমসের জন্য মনোনীত নিকলীর আরো দুই কৃতি সাঁতারু। মিঠু আগামী ৫ ফেব্রুয়ারি শুক্রবার দক্ষিণ এশিয়ার এসএ গেমসের ১২তম আসরে বাংলাদেশের হয়ে ১০০মিটার ও ২০০মিটার ব্রেস্টস্ট্রোকে অংশগ্রহণ করবে। এবারের আসরে দক্ষিণ এশিয়ার ৮টি দেশের খেলোয়াড় অংশগ্রহণ করবে। কৃতি এই সাঁতারুর জন্য শুভ কামনা জানিয়েছেন ভাটিবাংলা সুইমিং ক্লাবের সভাপতি আবদুল কাদির, সাধারণ সম্পাদক কারার দিদারুল মনির তোফায়েল ও কোচ আবদুল জলিল।

শফিকুল ইসলাম মিঠু (ডানে) ও ভাটিবাংলা সুইমিং ক্লাব সাধারণ সম্পাদক কারার দিদারুল মনির
শফিকুল ইসলাম মিঠু (ডানে) ও ভাটিবাংলা সুইমিং ক্লাব সম্পাদক কারার দিদারুল মনির

উল্লেখ্য, কৃতি এই সাঁতারু শফিকুল ইসলাম মিঠুর গ্রামের বাড়ি কিশোরগন্জের নিকলী উপজেলার মাইজহাটিতে। তিনি নিজ উপজেলাসহ সারাদেশের মানুষের কাছে সফলতার জন্য দোয়া চেয়েছেন।
এসএ গেমসে নিকলীর এই ৩ কৃতি সাঁতারুর জন্য আমাদের নিকলী.কম-এর পক্ষ থেকে শুভ কামনা জানানো হয়েছে। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে নিকলীর সবাই তাদের সফলতায় শুভ কামনা জানাচ্ছেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!