মহাস্থান প্রেসক্লাব সভাপতি মিটুর পিতার রুহের মাগফেরাত কামনায় দোয়া ও ইফতার

আজিজুল হক বিপুল, শিবগঞ্জ উপজেলা প্রতিনিধি ।।

মহাস্থান প্রেসক্লাবের সভাপতি আনিছুর রহমান মিটুর মরহুম পিতা জাহাঙ্গীর আলমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার মহাস্থান পশ্চিমপাড়া তার নিজ বাসভবনে এ দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া ও ইফতার মিলাদ মাহফিলে সভাপতিত্ব করেন মহাস্থান প্রেসক্লবের সভাপতি আনিছুর রহমান মিটু। ইফতারের আগে কোরআন খতমের মধ্য দিয়ে মরহুম জাহাঙ্গীর আলমের রুহের মাগফিরাত কামনা করা হয়।

পরিশেষে পরিবারের সুস্থতা কামনা ও মৃত বাবা, আত্মীয়-স্বজনের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন মহাস্থান কেন্দ্রীয় মাজার মসজিদের খতিব মাওলানা এমদাদুল হক। মোকামতলা কেন্দ্রীয় মসজিদের খতিব মাওলানা আমিনুল ইসলাম, হাফেজ মাওলানা রবিউল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন মরহুম জাহাঙ্গীরের বড় ছেলে শাহজাহান আলী, মহাস্থান প্রেসক্লাবের সহ-সভাপতি, সৈয়দ আব্দুর রহিম সাজু, সাধারণ সম্পাদক এস আই সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুল রহমান, যুগ্ম সম্পাদক গোলাম রব্বানী শিপন, কোষাধ্যক্ষ নুরনবী রহমান, দপ্তর সম্পাদক আজিজুল হক বিপুল, নির্বাহী সদস্য আলহাজ্ব আব্দুল বাছেত, রহেদুল ইসলাম, ইকবাল হোসেন, সদস্য সাফাওয়াত সজল, আব্দুল বারী, আবু বক্কর সিদ্দিক বাদশা, আব্দুল হান্নান টগর, তাহেরা জ্জামান লিপি, শাকিকুল ইসলাম শাকিল, ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব সাইফুজ্জামান চুন্নু, গোলাম রব্বানী পুটু, আব্দুর রশিদ, মোজাফফর হোসেন, জাহেদুর রহমান, আনোয়ার হোসেন, আবু কাইয়ুম, মামুন মিয়া, মিলন রহমানসহ আত্মীয়-স্বজন ও গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Similar Posts

error: Content is protected !!