আমি অতিযোগ্যতাসম্পন্ন মেয়ে : মোনালিসা

nikli monalisa binodon

‘মনটা খুব ভালো। কী হয়েছে বলুন তো! আমার আত্মীয়স্বজন অনেক চমকে গেছে। তাদের প্রতিক্রিয়া দেখে ভালো লাগছে। আমি খুব খুশি। আনন্দে চোখে জল এসে গেলো’- সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মঙ্গলবার (৫ এপ্রিল) বিকেলে লিখেছেন মডেল-অভিনেত্রী মোনালিসা।

nikli monalisa binodon

কয়েক বছর পর যুক্তরাষ্ট্রের প্রবাস জীবন থেকে চলতি সপ্তাহে ঢাকায় ফেরা মোনালিসা আরও লিখেছেন, ‘দেশে ফিরে আত্মীয়স্বজনদের চমকে দিয়েছি (হাসি)। সবুজে ঘেরা চারপাশে ফিরে এসে চমৎকার অনুভূতি হচ্ছে। নিজেকে প্রাণবন্ত আর হালকা লাগছে। তবে নিউইয়র্কে আমার পরিবারের লোকজন ও বন্ধুদের কথা মনে পড়ছে। আশা করি, সবাই ভালো আছে।’

গত ২৫ মার্চ ফেসবুকে হাওয়ায় পতপত করে উড়ে বেড়ানো বাংলাদেশের একটি পতাকার ছবি শেয়ার করে দেশে ফেরার আভাস দিয়েছিলেন মোনালিসা। ছবিটিতে লেখা রয়েছে- ‘আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি’।

এর কিছুদিন আগে আরেকটি স্ট্যাটাসে মোনালিসা জানান, মানুষ তাকে জিজ্ঞাসা করে, ‘আপনি একা কেনো? আপনি তো আকর্ষণীয়, বুদ্ধিমতী, যত্নশীল ও সৃজনশীল মেয়ে।’ তার উত্তর হলো- ‘আমি অতিযোগ্যতাসম্পন্ন মেয়ে।’

nikli monalisa binodon

২০১২ সালের জুনে যুক্তরাষ্ট্রপ্রবাসী ফাইয়াজ শরীফকে বিয়ে করেছিলেন মোনালিসা। ওই বছরের ম্যাজিক ডে অর্থাৎ ১২ ডিসেম্বর (১২.১২.১২) ঢাকার একটি রেস্তোরাঁয় তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

তারপরই আমেরিকায় পাড়ি জমান মোনালিসা। সেখানে যাওয়ার কিছুদিন পর তার বিবাহ বিচ্ছেদের খবর শোনা যায়। বিচ্ছেদের পর আমেরিকার একটি টিভি চ্যানেলে যোগ দেন তিনি।

সূত্র : বাংলানিউজটোয়েন্টিফোর

Similar Posts

error: Content is protected !!