জেলা সিপিবি নেতা কমরেড বাহার উদ্দিন বাচ্চুর ইন্তেকাল

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ ।।

কিশোরগঞ্জ জেলা সিপিবির সম্পাদকমণ্ডলীর সদস্য, বিশিষ্ট শ্রমিক নেতা বাহার উদ্দিন বাচ্চু (৫০) বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) ভোরে হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকাস্থ জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

তিনি স্ত্রী, তিন মেয়ে ও আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ওইদিন বেলা আড়াইটায় নিজবাড়ি সদরের মাইজকাপন নীলগঞ্জ সমিতি মাঠে জানাযা শেষে মজুমদারপাড়া নয়াহাটি গ্রামের পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে।

কমিউনিস্ট পার্টিসহ বিভিন্ন সংগঠনের শোক
কিশোরগঞ্জ জেলা কমিউনিস্ট পার্টির সম্পাদকমণ্ডলীর সদস্য বাহার উদ্দিন বাচ্চুর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি সৈয়দ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এনামুল হক। তারা মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়া জেলা ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সভাপতি সিরাজুল ইসলাম সাত্তার, সাধারণ সম্পাদক আব্দুর রহমান রুমী, জেলা যুব ইউনিয়নের সাবেক সভাপতি রফিউল আলম চৌধুরী মিলাদ ও সাধারণ সম্পাদক সাইফউদ্দীন আহমেদ লেনিন, দৈনিক জনকণ্ঠের সাংবাদিক ও লেখক মাজহার মান্না, জেলা যুব ইউনিয়নের সভাপতি কামরুজ্জামান খান রিপন ও সাধারণ সম্পাদক মিঠুন দত্ত শোক প্রকাশ করেছেন এবং তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। তারা বাহার উদ্দিন বাচ্চুর বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

Similar Posts

error: Content is protected !!