“জনতার মুখোমুখি” : এক মঞ্চে পাকুন্দিয়ার ৫ মেয়র প্রার্থী

আমাদের নিকলী ডেস্ক ।।

কিশোরগঞ্জের পাকুন্দিয়া পৌরসভা নির্বাচনের আগে “জনতার মুখোমুখি” অনুষ্ঠানে হাজির হয়েছিলেন মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতাকারী পাঁচ প্রার্থী। বৃহস্পতিবার পাকুন্দিয়া সদর ঈদগাহ ময়দানে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান দেখতে সেখানে কৌতুহলী মানুষের ঢল নামে।

পিপল ডেভেলপমেন্ট প্রসেস (পিডিপি) এবং সুশাসনের জন্য নাগরিকের (সুজন) পাকুন্দিয়া উপজেলা শাখা এ অনুষ্ঠানের আয়োজন করে। এতে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটির পাকুন্দিয়া শাখার স্বেচ্ছাসেবীরা সহযোগিতা করেন।

“জনতার মুখোমুখি” অনুষ্ঠানে মেয়র প্রার্থী নজরুল ইসলাম আকন্দ (নৌকা), বর্তমান মেয়র ও স্বতন্ত্র প্রার্থী আক্তারুজ্জামান খোকন (নারিকেল গাছ), সাবেক মেয়র ও স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট জালাল উদ্দিন (মোবাইল ফোন), ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী মাওলানা আতাহার আলী (হাতপাখা) এবং আওয়ামী লীগের বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থী মোতায়েন হোসেন স্বপন (জগ) অংশ নেন।

প্রত্যেক প্রার্থী তিন মিনিট করে বক্তব্য দেওয়ার সুযোগ পান। এছাড়া বক্তব্য শেষে প্রত্যেক প্রার্থীকে ভোটাররা তিনটি করে প্রশ্ন করেন।

পিডিপির চেয়ারম্যান ও সুজন পাকুন্দিয়া শাখার সভাপতি আনম তানভীর হায়দার ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন পিডিপি ও সুজন পাকুন্দিয়া শাখার সাধারণ সম্পাদক তরিকুল হাসান শাহীন।

 

সূত্র : যুগান্তর

Similar Posts

error: Content is protected !!