কিশোরগঞ্জ মানবকল্যাণ সংগঠনের মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতি‌বেদক ।।

মানবকল্যাণ সংগঠনের মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকালে ৯টায় সদর উপজেলার লতিবাবাদ অষ্টবর্গ এলাকার আব্দুল জব্বার মোড়ে সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের উপদেষ্টা এড. শাহ আশরাফ উদ্দিন দুলালের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন আবুল হোসাইন মনা, মোঃ আব্দুল জব্বার, মাওলানা সাইফুল ইসলাম, মোঃ রুবেল মিয়া, মোঃ শরিফুল মাহমুদ শোয়েব, মোঃ ইউনুস মিয়া, ডাঃ ফেরদৌস আহাম্মদ চৌধুরী, ডাঃ এ বি এম শাহরিয়ার , ডাঃ নাজমুল হাসান সোহেল, মোঃ বদরুল আলম শিপু, আজহারুল ইসলাম রায়হান, কারার শাহারিয়ার আহ‌মেদ তুলিপ, ডাঃ মিজানুর রহমান কবির, মোবারক হোসাইন দিনার, মোঃ সোহেল মিয়া প্রমুখ।

সভায় বক্তারা কিশোরগঞ্জের আর্থসামাজিক উন্নয়নে এই সংগঠনের মাধ‌্যমে যার যার অবস্থান থেকে সকল প্রকার কার্যক্রম চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। বাংলাদশেকে সুখী, সমৃদ্ধশালী সোনার বাংলা গড়ায় প্রয়োজনীয় ভূমিকা পালনের শপথ নেন বক্তারা।

অনুষ্ঠানে এছাড়া এলাকার সুশীল সমাজের প্রতিনিধিরাও অংশগ্রহণ করেন কিশোরগঞ্জ মানবকল্যাণ সংগঠনের সকল প্রবাসীরা ও উপদেষ্টাগণ ভিডিও কনফারেন্সে যুক্ত হন। কিশোরগঞ্জ মানবকল্যাণ সংগঠনের সার্বিক সহযোগিতা মানবকল্যাণ সংগঠনের সকল প্রবাসী ভাইয়েরা করেছে। অনুষ্ঠানটি পরিচালনা করেন নূরুজ্জামান আশরাফ ও আলতাফ হোসেন সার্বিক সহযোগিতা করেন সংগঠন একদিন বাংলার বুকে দৃষ্টান্ত হয়ে থাকবে। আমাদের প্রবাসী ভাইদের জন্য এই সংগঠন ও আজকের আলোচনা সভা সফল হয়েছে। প্রিয় প্রবাসী ভাইদের কথা বলে শেষ করা যাবে না। আল্লাহ পাক যেন প্রবাসী ভাইদেরকে দূর প্রবাসে সব সময় সুস্থ রাখে এবং শান্তিতে রাখে আমরা শুধু এই কামনাই করি। প্রিয় প্রবাসী ভাইয়েরা আজ আপনারা নাই আমাদের সাথে অনুষ্ঠানে সরাস‌রি নেই। আপনারা হয়তো জানেন না যখন দেখি আপনারা নাই আমাদের বুকটা ফেটে যায়। আপনাদের জন্য রইল অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক মোবারকবাদ। প্রিয় প্রবাসী ভাইয়েরা আমাদের প্রতিটি ভার্চুয়াল মিটিংয়ে এভাবেই যুক্ত হলে অন্ততপক্ষে আপনাদের চেহারাটুকু দেখতে পারব। কিশোরগঞ্জ মানবকল্যাণ সংগঠন ১৩টি উপজেলা নিয়েই একটি সংগঠন।

Similar Posts

error: Content is protected !!