নিকলী কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি ।।

নিকলী মুক্তিযোদ্ধা আদর্শ ডিগ্রি কলেজে এইচএসসি ২০১৭ পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। ২৭ মার্চ সোমবার অনুষ্ঠিত সংবর্ধনায় সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ কারার মাহমুদা পারভিন।

অডিটরিয়াম কাম কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন নিকলী উপজেলা পরিষদ চেয়ারম্যান কারার সাইফুল ইসলাম। বিদায়ী শিক্ষার্থীদের তিনি বিভিন্ন শিক্ষামূলক উপদেশ ও ভবিষ্যতে ভালো মানুষ হিসেবে গড়ে উঠার পরামর্শ দেন।

অনুষ্ঠানে কলেজের সিনিয়র শিক্ষকবৃন্দ বিদায়ী শিক্ষার্থীদের শুভ কামনা জানিয়ে তাদের সফলতা কামনা করেন। এছাড়া শিক্ষার্থীদের মাঝ থেকেও কয়েকজন বক্তৃতা করেন। তারা প্রধান অতিথি, কলেজের অধ্যক্ষ ও শিক্ষকবৃন্দের কাছে দোয়া কামনা করেন। এ বছর মুক্তিযোদ্ধা আদর্শ ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় ৪৯৭ জন শিক্ষার্থী অংশগ্রহণ করছেন।

বিদায়ী সংবর্ধনা শেষে মুক্তিযোদ্ধা আদর্শ কলেজের শিক্ষক মিয়া হোসেন স্মরণে এক দোয়া মাহফিলে তার রুহের মাগফিরাত কামনা করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিদায়ী শিক্ষার্থীদের শুভ কামনা জানিয়ে বিভিন্ন ছাত্র সংগঠনের নেতৃবৃন্দকে স্ট্যাটাস দিতে দেখা যায়। এছাড়াও ২০১৭ সালের এইচএসসি পরীক্ষার্থীদের শুভ কামনা জানিয়েছে ঢাকাস্থ নিকলী সমিতি ও নিকলী উপজেলার প্রথম অনলাইন সংবাদ মাধ্যম আমাদের নিকলী ডটকম পরিবার।

 

ছবি সংগ্রহ : আলবান্না হোসাইন শ্যামল

Similar Posts

error: Content is protected !!