জন্মদিনে হাওরবাসীর পাশে এটিএম কামাল

নিজস্ব প্রতিবেদক ।।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও পরিবেশবাদী মানবাধিকার সংগঠন নির্ভীক-এর প্রতিষ্ঠাতা এটিএম কামাল তার ৫৯তম জন্মদিনে কিশোরগঞ্জ জেলার নিকলী উপজেলার হাওর অঞ্চল ছাতিরচরে দুর্গত মানুষের মাঝে সারাদিন কাটালেন।

রোববার ৭ মে দুপুরে তিনি দুর্গত এলাকার মধ্য ছাতিরচর সাহেব আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুইশতাধিক সুবিধাবঞ্চিত বানভাসী শিশু-কিশোরদের মাঝে শুকনো খাবার বিতরণ করেন। সেই সাথে পঞ্চাশজন দরিদ্র শিক্ষার্থীকে পাঁচশত টাকা করে আর্থিক অনুদান প্রদান করেন। এরপর তিনি গ্রামের বিভিন্ন এলাকাসহ দুটি মাদ্রাসায় গিয়ে ক্ষতিগ্রস্তদের খোঁজখবর নেন। তখন তিনি উপস্থিত ক্ষতিগ্রস্ত গ্রামবাসী ও কৃষকদের সমবেদনা জানান।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপি নেতা ইসমাঈল মাস্টার, নজরুল ইসলাম, যুবদলের আশিকুর রহমান আলী, মাকিদ মোস্তাকিম শিপলু, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা এনামুল হক তাহের, শিক্ষক সামসুল ইসলাম, ফরিদা আক্তার, শুক্লা, নজরুল ইসলাম, নাসরিন আক্তার।

এলাকার গন্যমান্য ব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন ছাতিরচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও নিকলী উপজেলা বিএনপির সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মোঃ হানিফ ইসলাম, ছাতিরচর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মোঃ হোসেন আলী মেম্বার, জামাল উদ্দিন, মনসুর মিয়া, নিকলী উপজেলা ছাত্রদলের সভাপতি মোঃ খাইরুল ইসলাম, সাধারণ সম্পাদক প্রিন্স মাহমুদ তুহিন, কিশোরগঞ্জ জেলার সাবেক ছাত্রদল নেতা মোঃ কামরুল হাসান, নিকলী থানা ছাত্রদলের সহ-সভাপতি মোজ্জামেল হক, ছাত্রদল নেতা আশিক মাহমুদ জুন, হিমেল আহমেদ, মোঃ তারিফ, হৃদয় হাসান, মোঃ হিমেল প্রমুখ।

Similar Posts

error: Content is protected !!