গচিহাটা ক্লাব ফুটবলে ধুলদিয়া একাদশ চ্যাম্পিয়ন


আামদের নিকলী ডেস্ক ।।

গচিহাটা পল্লী একাডেমি ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে সহশ্রাম ধুলদিয়া ফুটবল একাদশ। শুক্রবার ২২ সেপ্টেম্বর বিকালে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনাল খেলায় নানশ্রী ফুটবল একাদশকে ১-০ গোলে পরাজিত করে সহশ্রাম ধুলদিয়া ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। গচিহাটা পল্লী একাডেমি মাঠে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে ফাইনাল খেলার উদ্বোধন ঘোষণা করেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন। এতে সভাপতিত্ব করেন সাবেক সংসদ সদস্য মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে ট্রফি তুলে দেন বিশেষ অতিথি কটিয়াদী উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহাব আইন উদ্দিন।

গচিহাটা পল্লী একাডেমির আয়োজনে এই ‘ক্লাব কাপ’ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টের ফাইনাল খেলাসহ প্রতিটি খেলা কটিয়াদীসহ পার্শ্ববর্তী কয়েকটি এলাকার হাজার হাজার দর্শক উপভোগ করেন।

উল্লেখ্য, ফাইনালে অংশ নেয়া দুই দলই জাতীয় দলের খেলোয়াড়সহ ঢাকার আবাহনী ও ফরাশগঞ্জের ফুটবলারদের নিয়ে নিজেদের দল গঠন করে। দর্শকদের কেউ কেউ বলছিলেন, এতে খেলা দর্শনীয় হলেও নিজ এলাকার খেলোয়াড়দের অংশগ্রহণ না থাকায় উচ্ছ্বাস অনেকাংশেই কমে যায়।

সূত্র : গচিহাটা ক্লাব কাপ ফুটবলে সহশ্রাম একাদশ চ্যাম্পিয়ন  [কিশোরগঞ্জ নিউজ, ২২ সেপ্টেম্বর ২০১৭]

Similar Posts

error: Content is protected !!